Home Sports News KKR-এ বড়ো চমক, আইপিএল এ সবথেকে ‘দামি এই বোলার’ এলেন কলকাতায়

KKR-এ বড়ো চমক, আইপিএল এ সবথেকে ‘দামি এই বোলার’ এলেন কলকাতায়

by Shreya Maji
32 views

মহানগর ডেস্কঃ ২২ মার্চ থেকে শুরু হতে চলছে আইপিএল, প্রস্তুতি পর্ব বেশ জোরদার চলছে। নাইট রাইডার্স (KKR) এবারে, আইপিএল নিলামে মিচেল স্টার্ককে ২৪ কোটি ৭৫ লক্ষ টাকা দিয়ে কিনেছে। ১৫ মার্চ থেকেই কলকাতা নাইট রাইডার্সের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে ইডেন গার্ডেন্সে । একাধিক বিদেশী খ্যাতনামা ব্যক্তিরা, নাইট রাইডার্স -এ একে একে যোগ দিয়েছেন। সুনীল নারাইন, আন্দ্রে রাসেলের পাশাপাশি রবিবার রাতেই কলকাতা নাইট রাইডার্সের শিবিরে যোগ দিলেন, আইপিএলের সব থেকে দামি দ্রুতগতির বোলার মিচেল স্টার্ক।

রবিবার রাতেই কলকাতায় পৌঁছলেন অস্ট্রেলিয়ান বোলার মিচেল স্টার্ক। কেকেআর কর্তৃপক্ষ, মিচেল এর ছবি পোস্ট করে সমাজমাধ্যমে সবার কাছে এই খুশির খবর ক্রিকেটপ্রেমীদের মাঝে ভাগ করে নিয়েছে। অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ক, টানা ৯ বছর পর আইপিএলে খেলতে চলেছেন, নাইট রাইডার্স দলের হয়ে। ২০১৮ সালে ৯ কোটি ৪০ লক্ষ টাকা দিয়ে নাইট রাইডার্স মিচেল কে কিনেছিল, কিন্তু সেই বার স্টার্ক খেলেননি। স্টার্ক আইপিএলে খেলেছিলেন সেই ২০১৫ সালে।এছাড়া এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়েও খেলেছিলেন। এমনকি আরসিবির হয়ে ২টি মরশুম খেলে, স্টার্ক ৩৪ উইকেট নিয়েছিলেন। বৃহস্পতিবার থেকেই দলের হয়ে আনাগোনা শুরু হয়েছে। এই দিন শহরে চলে এসেছিলেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত এবং মেন্টর গৌতম গম্ভীর। এর পাশাপাশি দলের সাপোর্ট স্টাফেরা ও অধিকাংশ ক্রিকেটাররা। এই শনিবার, ওয়েস্ট ইন্ডিজ়ের দুই অলরাউন্ডার সুনীল নারাইন এবং আন্দ্রে রাসেল এলেন। আবার এই দিনই অর্থাৎ শনিবার রাতে,অধিনায়ক শ্রেয়স আয়ার দলে যোগ দিয়েছেন। এই রবিবার অস্ট্রেলিয়ান পেসার স্টার্কব্যোগ দিলেন। স্টার্ক দেখে দলের প্লেয়াররা থেকে আরম্ভ করে ক্রিকেট মহল ক্রিকেট প্রেমীরা উল্লসিত এবং উৎসাহিত। কলকাতা নাইট রাইডার্স, ইডেনে তাদের অনুশীলন পর্ব শুরু করে দিয়েছে, শুক্রবার থেকেই । রবিবার তারা ইডেনে একটি প্রস্তুতি ম্যাচও খেলেন। কেকেআরের প্রথম ম্যাচ ২৩ মার্চ। কেকেআর ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলবে ।

কেকেআর মেন্টর গৌতমগম্ভীর বলেছেন,”কলকাতা নাইট রাইডার্স দলের জন্য এক্স-ফ্যাক্টর হতে চলেছেন মিচেল স্টার্ক। আমি শুধু আশা করি অস্ট্রেলিয়া হয়ে ও যে ভাবে বল করে, কলকাতার হয়েও সেটা করুক। এর বাইরে বেশি কিছু করার দরকার নেই।” আইপিএল ২০২৪ নিলামে সবচেয়ে চড়া দামে রেকর্ড তৈরি করেছেন এই অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ক। বাঁ হাতি এই তারকা বোলার কে, কলকাতা নাইট রাইডার্স ২৪ কোটি ৭৫ লক্ষ টাকা দিয়ে কিনে সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছে।এর আগেও কিন্তু স্টার্ককে ২০১৮ সালে কেকেআর দলে নিয়েছিল, কিন্তু সেইবারে স্টার্ক খেলতে পারেননি। এইবার কেকেআরের হয়ে নিজের সেরাটা উগরে দিতে তৈরি স্টার্ক। যখন রবিবার রাতের বেলা স্টার্ক কলকাতায় এলেন, কেকেআরের তরফ থেকে তাঁকে উত্তরীয় পরিয়ে, স্বাগত জানানো হয় স্টার্ক কে। এই ছবি কেকেআরের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করা হয় ক্রিকেট প্রেমী দের জন্য।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved