Home Sports News ‘দ্রাবিড়ের জন্যে আমরা বিশ্বকাপে জিততে চাই’, সাংবাদিক বৈঠকে রোহিত শর্মা

‘দ্রাবিড়ের জন্যে আমরা বিশ্বকাপে জিততে চাই’, সাংবাদিক বৈঠকে রোহিত শর্মা

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: রবিবার ১৯ নভেম্বর বিশ্বকাপ ফাইনাল। আমেদাবাদ নরেন্দ্র মোদী স্টেডিয়ামে চলছে জোরদার প্রস্তুতি। তার আগেই সাংবাদিক সম্মেলনে ভারত-অস্ট্রেলিয়ার দুই দলের ক্যাপ্টেন সম্মুখীন হয়েছেন। এদিন সাংবাদিক দের সামনে ভারতীয় দলের ক্যাপ্টেন রোহিত শর্মা বলেছেন, খেলোয়াড়দের স্পষ্টতা দেওয়ার ক্ষেত্রে দ্রাবিড়ের ভূমিকা ব্যাপক। তাই তাঁদের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের জন্য দল আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ জিততে চায়। ১৯ নভেম্বর, রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ফাইনালে ভারত ৫ বারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার সঙ্গে যুদ্ধে নামছেন। দ্রাবিড় খেলোয়াড়দের স্পষ্টতা প্রদানে ব্যাপক ভূমিকা পালন করেছেন। ভারত ২০২৩ বিশ্বকাপে ১০-ম্যাচ জয়ের ধারা উপভোগ করছে এবং তাদের ইতিহাসে তৃতীয়বারের মতো কাঙ্খিত শিরোপা জিততে চলেছে।

রোহিত বলেছেন, “রাহুল দ্রাবিড়ের ভূমিকা একেবারে বিশাল ছিল, সেই স্পষ্টতা পেয়েছি, যেটা নিয়ে আমি কথা বলতে থাকি। আমার চিন্তা করার একটি জিনিস আছে এবং কোচ যদি কিছু বিষয়ে একমত না হন তবে অন্য জিনিস। রাহুল ভাই কীভাবে ক্রিকেট খেলেছেন এবং আমি আজকাল কীভাবে খেলছি তা আপনি জানেন। আমরা যেভাবে খেলতে চাই সেভাবে খেলতে তাকে আমাদের স্বাধীনতা দেওয়ার জন্য, তাকে ধন্যবাদ।” তিনি আরও বলেছেন যে, দ্রাবিড় এই বড় অনুষ্ঠানের অংশ হতে চায় এবং তার জন্য শিরোপা জেতা দলের উপর নির্ভর করছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০০৩ বিশ্বকাপের ফাইনালে হেরে যাওয়া ভারতীয় দলের অংশ ছিলেন দ্রাবিড়। যেভাবে সে কঠিন সময়ে খেলোয়াড়দের পাশে দাঁড়িয়েছিল বিশেষ করে টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়, যেখানে আমরা সেমিফাইনাল পর্যন্ত ভালো রান করেছি, যেখানে আমরা হেরেছিলাম। তিনি কিছু পরিস্থিতিতে কীভাবে প্রতিক্রিয়া দেখিয়েছিলেন এবং খেলোয়াড়দের জানিয়েছিলেন তা সহায়ক ছিল। তিনি এই বড় অনুষ্ঠানের অংশ হতে চান, এবং এটি আমাদের জন্য তার জন্য করা উচিত।”

এটি ভারতের চতুর্থ ওডিআই বিশ্বকাপ ফাইনাল হবে, যেখানে অসিরা তাদের রেকর্ড-বর্ধিত আটটি ওয়ানডে বিশ্বকাপ ফাইনালে মাঠে নামবে।মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেমিফাইনালে নিউজিল্যান্ডকে ৭০ রানে পরাজিত করার আগে দ্য মেন ইন ব্লু তাঁদের নয়টি ম্যাচ জিতে লিগ টেবিলের শীর্ষে ছিল। অস্ট্রেলিয়ার জন্য, তারা গ্রুপ পর্বে সাতটি জিতে এবং দুটি খেলায় হেরে তৃতীয় স্থানে ছিল। ভারত ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হেরে যাওয়ার পর, কলকাতার ইডেন গার্ডেনে দ্বিতীয় সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকাকে তিন উইকেটে পরাজিত করার আগে অস্ট্রেলিয়া লিগ পর্বে সাত ম্যাচ জয়ী রানে চলে যায়।

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved