Debangshu Bhattacharya: দল ছাড়ছেন দেবাংশু! তৃণমূলের যুব নেতাকে ‘হাসির খোরাক’ বানালেন শ্রীলেখা মিত্র

698

মহানগর ডেস্ক: একুশের বিধানসভা নির্বাচনে সমস্ত রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়ে বাংলার ক্ষমতা দখল করেছে তৃণমূল (TMC)। যে পরিমাণে তৃণমূলের নেতারা দল ভেঙে গেরুয়া শিবিরে গিয়েছিল সেইভাবে ফল করেনি বঙ্গ বিজেপি। আর তারপর থেকেই একে একে ঘরওয়াপসি হচ্ছেন সমস্ত বিজেপি নেতারা। মুকুল রায় (Mukul Roy) থেকে শুরু করে সব্যসাচী দত্ত, তারপর রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) এরপর গতকাল রবিবার বিজেপি ছেড়ে ঘরওয়াপসি হয়েছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। এমন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় দেবাংশু ভট্টাচার্যকে (Debangshu bhattacharya) ট্রোল করলেন বাম সমর্থক অভিনেত্রী শ্রীলেখা মিত্র ( Sreelekha Mitra)।

আরও পড়ুন: নতুন চিন্তা ‘মাঙ্কি পক্স’, সর্তকতা জারি করল নবান্ন, আক্রান্তদের রাখা হবে বেলেঘটা আইডিতে

একটি ফেসবুক পোস্টে তৃণমূল নেতা দেবাংশু লিখেছিল, ‘যারা পাল্টি মারছে, ২০২১ এ মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্যমন্ত্রী হওয়ার পর যদি এদের ফিরত নেওয়া হয়, সেদিন থেকে আমি আম আদমি পার্টি বা কংগ্রেসের সমর্থন করব। কিংবা কোনও সমমনভাবাপন্ন দলের পাশে দাঁড়াবো। সেদিন আমি বেইমান হবে গর্বিত বেইমান। এই দলের সমর্থক আর থাকব না।’ তারপর থেকে এখনও পর্যন্ত জল গড়িয়ে গিয়েছে অনেক দূর। বাংলার ক্ষমতায় ফিরেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। যার ফলে আবারও ঘরওয়াপসির প্রক্রিয়া এখনও অব্যাহত।

রবিবার অর্জুন সিংয়ের ঘর ওয়াপসি হওয়ার পর দেবাংশুর ২০১৯ সালের করা পোস্টটির স্ক্রীনশট তুলে অভিনেত্রী তথা বাম সমর্থক শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘ভগবান ওঁনাকে সাহায্য করুন নিজের প্রমিজ পূরণ করতে।’ অর্থাৎ দেবাংশুকে দল পরিবর্তন করতে সাহায্য করুক ভগবান। যা নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, মাঝেমধ্যেই বিতর্কিত বিভিন্ন বিষয় নিয়ে মুখ খুলে ট্রোলের শিকার হতে দেখা যায় যুব তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্যকে। এদিন দেবাংশুর পুরনো পোস্টকে হাতিয়ার করলেন শ্রীলেখা মিত্র। তবে শুধু শ্রীলেখাই নয়, অভিনেতা জয়জিৎও একইরকমভাবে যুব তৃণমূল নেতার ঠাট্টা উড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়।