Srijit-Taapsee : সৃজিত-তাপসীর খুনসুটি, ‘সাবাস মিঠু’র ডাবিংয়ের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

17
অভিনেত্রী-পরিচালকের এই খুনসুটি দেখে বেজায় মশগুল নেট নাগরিকরা

মহানগর ডেস্ক : সৃজিত মুখোপাধ্যায় যাঁর নামটাই যথেষ্ট বক্স-অফিসে সাফল্য আসার জন্য। তবে টলিউডের এই বিখ্যাত পরিচালক বর্তমানে ব্যস্ত মুম্বাইয়ে হিন্দি ছবির কাজে। ‘সাবাস মিঠু’ ছবির পোস্ট প্রোডাকশনের বাঙালি পরিচালক। যার মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী তাপসী পান্নু। সম্প্রতি ডাবিংয়ের একটি ছবি পোস্ট করেছেন সৃজিত।

সোশ্যাল মিডিয়াতে ছবি দিয়েছেন অভিনেত্রীর সঙ্গে ক্যাপশনে জুড়ে দিয়েছেন,’ ডাবনে বানা দি জোড়ি’। শাহরুখ খান এবং অনুষ্কা শর্মা অভিনীত বিখ্যাত ‘রব নে বানা দি জোড়ি’ ছবির নাম অনুকরণে মজার ছলে দিয়েছেন এই ক্যাপশন। তবে বাদ যাননি অভিনেত্রীও। তিনিও হাসির মোড়কে কমেন্ট বক্সে লিখে দিয়েছেন,’ দরদী ডাবডাব করদি’। বিখ্যাত পাঞ্জাবী গানের একটি লাইনকে মজার ছলে লিখেছেন তিনি। অভিনেত্রী-পরিচালকের এই খুনসুটি দেখে বেজায় মশগুল নেট নাগরিকরা।

ভারতীয় ক্রিকেট মহলের আইকন মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিঠু’। সেখানেই নাম ভূমিকায় অভিনয় করছেন তাপসী। পাশাপাশি বলিউডে সৃজিতের এটি তৃতীয় ছবি। এর আগে ‘বেগম জান’ এবং ‘রে’ ছবিতে পরিচালনার দায়িত্ব সামলে বল আগেই বাউন্ডারির বাইরে পাঠিয়ে দিয়েছেন তিনি। এক্ষেত্রেও যে তাই হবে তেমনটাই আশা করা যাচ্ছে।

ভারতীয় মহিলা ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মিতালী এখনও পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে মহিলাদের মধ্যে সবচেয়ে বেশি রানের মালকিন। তিনিই মাত্র মহিলা ক্রিকেটার যিনি ওডিআইতে ৬০০০ রান টপকে ছিলেন। জীবনের বিভিন্ন ওঠাপড়া,জানা-অজানা ঘটনা নিয়েই তৈরি হয়েছে এই প্রজেক্ট। এখন দেখার ময়দানের মিতালীর মতই ছক্কা হাঁকাতে পারেন কিনা রিলের মিতালী।

Srijit-Taapsee