Srilekha Mitra : চোখ প্রায় ঢেকে গিয়েছে ব্যান্ডেজে!হঠাৎ কী হল শ্রীলেখা মিত্রের?

71

মহানগর ডেস্ক : সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী শ্রীলেখা মিত্র(Srilekha Mitra)।কোন না কোন কাজ করলে সঙ্গে সঙ্গে সেটি তুলে ধরবেন অনুরাগীদের উদ্দেশ্যে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করলেন তা দেখে উদ্বিগ্নতার অনুরাগীরা। হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। সেখানেই ডাক্তার নার্স সবার সঙ্গে ছবি তুলে শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু একি মাথায় ব্যান্ডেজ কেন? তাহলে কি কোনো গুরুতর আঘাত পেয়েছেন তিনি?

আরও পড়ুন, নিজাম শহরে মোদি, ২ দিনের কার্যকারণী বৈঠকে বসছে বিজেপি

সম্প্রতি এই প্রশ্ন ঘুরে ফিরে বেড়াচ্ছে তার অনুরাগীদের মনে। হাসপাতালে কর্মীদের সঙ্গে ছবি শেয়ার করে তিনি লিখেছেন,’শ্যুটিং ফ্লোর থেকে নয়, এই ছবি হাসপাতাল থেকে। হাসপাতালের কর্মীদের কাছ থেকে অনেক যত্ন পেলাম। কখনও ভাবিনি আমি এতটা ভালোবাসার’। সঙ্গে সঙ্গে তার অনুরাগীরা ভিড় জমিয়েছেন কমেন্ট বক্সে। কেউ লিখেছেন,’ কিভাবে চোট পেয়েছেন?’ আবার কেউ লিখেছে,’ এখন কেমন আছেন’?অভিনেত্রী দ্রুত আরোগ্য কামনা করেছেন। তবে কীভাবে চোট পেয়েছেন সেই খবর এখনো পর্যন্ত জানা যায় নি।

Srilekha Mitra : চোখ প্রায় ঢেকে গিয়েছে ব্যান্ডেজে!হঠাৎ কী হল শ্রীলেখা মিত্রের?

উল্লেখ্য, কখনো নিজের প্রিয় পোষ্যের ভিডিও শেয়ার করে আবার কখনো শরীরচর্চার টুকটাক টিপস দিয়েছেন অনুরাগীদের সোশ্যাল মাধ্যমে। কার্যত অভিনেত্রীর অসুস্থতার খবর সামনে আসতেই উদ্বিগ্ন অনুরাগীরা। তবে দিন কয়েক আগে এক ভুয়ো অ্যাকাউন্টের কারণে সংবাদ শিরোনামে এসেছিলেন তিনি। কেউ একজন তার অ্যাকাউন্ট তৈরি করে সেখান থেকে অশ্লীল মন্তব্য এবং ছবি পাঠাচ্ছেন তাকে।তড়িঘড়ি সেই ঘটনা জানিয়েছেন পুলিশকে। এমনকি সাইবার সেলে অভিযোগ জানিয়েছেন শ্রীলেখা মিত্র।