রাজস্থানের বিরুদ্ধে হেরেও দলের প্রশংসায় পঞ্চমুখ বলিউড কিং খান

55

মহানগর ডেস্ক : গতকাল ব্রেবোর্ন স্টেডিয়ামে হারের মুখ দেখতে হয়েছে কেকেআরকে। যেন কিছুটা অভিশাপ। এর আগে ওই মাঠে যতগুলি আইপিএলের ম্যাচ কেকেআর খেলেছে তার প্রত্যেকটিতে হেরেছে কেকেআর। রাজস্থানের বিরুদ্ধে এক সময় ভালো অবস্থা থেকেও শেষ পর্যন্ত হারতে হয় ম্যাচ কলকাতাকে। স্বাভাবিকভাবেই হতাশ হয়েছেন অনেকে। তবে হতাশ হন নেই স্বয়ং দলের মালিক। রাজস্থানের বিরুদ্ধে হেরে গিয়েও দলের নাইটদের উদ্বুদ্ধ করলেন কিং খান। পাশাপাশি প্রশংসায় ভরিয়ে দিলেন অধিনায়ক শ্রেয়াস আইয়ার ,অ্যারন ফিঞ্চ এবং উমেশ যাদবদের। বার্তা দিলেন যদি হারতে হয় তাহলে এভাবেই লড়ে হারবো।

 

গতকাল ম্যাচ শেষ হওয়ার পরেই কিং খান টুইটে এই বার্তা দিয়েছেন। সেইসঙ্গে প্রশংসা করেছেন দলের সদস্যদের। লিখেছেন,’ ছেলেরা ভালো খেলেছে। শ্রেয়াস আইয়ার, অ্যারন ফিঞ্চ উমেশ যাদব অসামান্য প্রচেষ্টা করছে।১৫০ তম ম্যাচের জন্য সুনীল নারিনকে অভিনন্দন। ব্যাজ ম্যাককুলামকে ১৫ বছর আগের সেই ইনিংসের জন্য অভিনন্দন। আমি জানি আমরা হেরে গিয়েছি কিন্তু আমাদের যদি হারতেই হয় তাহলে এভাবে হবে। আপনারা মাথা উঁচু রাখুন…’।

 

যদিও ম্যাচের শুরুতেই একটা সময় মনে হয়েছিল কেকেআর খুব সহজেই রাজস্থানকে হারিয়ে দেবে। কারণ ক্রিজে শ্রেয়াস এবং অ্যারানের জুটি তাঁক লাগিয়ে দিয়েছিল। তবে সমীকরণটা আচমকাই বদলে যায়। ধীরে ধীরে ব্যাকফুটে যেতে শুরু করে কলকাতা। অধিনায়ক হিসেবে শ্রেয়াস একাধিকবার চেষ্টা করেছেন। এছাড়া উমেশ যাদব একাধিকবার চেষ্টা করলেও শেষ পর্যন্ত বিফলে যায় যাবতীয় প্রচেষ্টা।