Home Featured SUBHENDU ADHIKARI : কয়লাকাণ্ডে ১০০০ কোটি মমতার কাছে বলে মুখ্যমন্ত্রীকে আক্রমণ শুভেন্দুর

SUBHENDU ADHIKARI : কয়লাকাণ্ডে ১০০০ কোটি মমতার কাছে বলে মুখ্যমন্ত্রীকে আক্রমণ শুভেন্দুর

by Silpika Chatterjee
suvendu adhikari, mamata banarjee, coal scam, cow smuggling, anubrata mondal,tmc

মহানগর ডেস্কঃ ফের বিস্ফোরক বিরোধী দলনেতা, বিধায়ক শুভেন্দু অধিকারী। নাম না করে কয়লাকান্ডে কাঠগড়ায় দাঁড় করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। রীতিমত আক্রমণ করলেন মুখ্যমন্ত্রীকে। বিরোধী দলনেতা শুক্রবার বিস্ফোরক অভিযোগ করে বলেন, কয়লা দুর্নীতি কাণ্ডের ১০০০ কোটি টাকা রাজ্যে পুলিশ প্রশাসনের নিয়ন্ত্রণকারী প্রভাবশালী ব্যক্তির ঘরে গিয়েছে।

শুক্রবার সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী জানান, কয়লা পাচারের সঙ্গে বড় চক্র যুক্ত আছে। সেই চক্রের সঙ্গে প্রভাবশালী ব্যক্তির যোগ আছে। তিনি দাবি করেন সেই চক্রের সঙ্গে কিছুদিন আগে দিল্লির আদালতে গুরুপদ মাঝির নামে যে চার্জশিট পেশ হয়, সেখানে এর উল্লেখ আছে। এটা আসলে ২ হাজার ৪০০ কোটি টাকার দুর্নীতি। দুর্নীতির মধ্যে ১০০০ কোটি টাকা প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির কাছে গিয়েছে। তিনি দাবি করেন, এই রাজ্যে কার্যত প্রশাসন, পুলিশ ও শাসকদলকে নিয়ন্ত্রণ করেন।

এরপরেই চার্জশিটের ৪৪৪, ৪০০ এবং ৬৮ নম্বর পাতাগুলি সাংবাদিকদের পড়ে দেখতেও অনুরোধ করেন শুভেন্দু। কয়লাকাণ্ডের পাশাপাশি গরুপাচার কান্ড নিয়েও এদিন মুখ খোলেন শুভেন্দু। অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করে তিনি বলেন কোটি কোটি টাকা লটারি থেকে জিতেছে অনুব্রত। পাশাপাশি শিশু সুরক্ষা কমিশনের শোকজ নিয়ে শুভেন্দু অধিকারী জানান, তিনি এখনও নোটিস পাননি। পাশাপাশি তিনি জানান, যা বলার তিনি কয়লা ভাইপোকে বলেছেন। শিশু কমিশনকে তিনি কয়লা ভাইপোকে বলার জন্য অনুরোধ করেন।

প্রসঙ্গত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সন্তানকে নিয়ে আপত্তিকর টুইটের অভিযোগ শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। বিতর্কিত সেই টুইটে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। বিতর্কিত সেই টুইটে শুভেন্দু অধিকারী অভিযোগ করেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ৩ বছরের ছেলের জন্মদিন পালন করা হচ্ছে। সেই জন্মদিনে পুলিসকে ব্যবহার করা হছে বলেও অভিযোগ করেন তিনি। সেখানে কয়েকশো কোটি টাকা খরচ করা হচ্ছে। এই টুইটের বিরুদ্ধেই অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগ পত্রে বলা হয়েছে, শুভেন্দু অধিকারীর টুইটে ওই শিশুর অধিকার খর্ব করা হয়েছে।

You may also like