Subramaniam Swamy Alleges : ন্যাশনাল হেরাল্ড মামলায় সোনিয়া-রাহুলের জেল নিশ্চিত, বিস্ফোরক দাবি সুব্রমনিয়ম স্বামীর

39
subramoniam swamy alleges agint sonia and rahul
ন্যাশনৈল হেরাল্ড মামলায় সোনিয়া-রাহুলের জেল নিশ্চিত, দাবি প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী সুব্রমনিয়ামের।

মহানগর ডেস্ক: ন্যাশনাল হেরাল্ড মামলায় সোনিয়া এবং রাহুল গান্ধীর জেল নিশ্চিত ( Sonia And Rahul Gandhi) । ঠিক এমনটাই দাবি করলেন প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী এবং বিজেপি নেতা সুব্রমনিয়ম স্বামী ( Ex Central Minister) । তাঁর অভিযোগ, ন্যাশনাল হেরাল্ডে অর্থ তছরুপে গান্ধী পরিবার জড়িত ( Gandhi Family Involved In Money Laundering) ।

প্রসঙ্গত,২০১২ সালে তাঁর দায়ের করা মামলার প্রেক্ষিতেই তদন্ত শুরু হয়। এই মুহূর্তে ইডি ওই ইস্যুতে সোনিয়া ও রাহুলকে একাধিকবার জেরা করে ইয়ং ইন্ডিয়ার অফিস ও ন্যাশনাল হেরাল্ডের অফিসের কিছুটা অংশ সিল করে দিয়েছে। দশ নম্বর জনপথের সামনে মোতায়েন করা হয়েছে পুলিশ। ইডির এই অভিযানের প্রতিবাদে প্রথম থেকেই পথে নেমে প্রতিবাদ জানিয়ে আসছিল কংগ্রেস।

পরশুদিন ইয়ং ইন্ডিয়ার অফিস সিল করার পর প্রতিবাদ চরম আকার নেয়। কেন্দ্রীয় তদন্ত সংস্থাকে দিয়ে বারবার হেনস্থার প্রতিবাদে কালো জামা পরে তীব্র বিক্ষোভ দেখায় কংগ্রেস। আটক করা হয় কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী ও প্রিয়ঙ্কা গান্ধীকে। তার আগে সাংবাদিক বৈঠকে রাহুল অভিযোগ করেন দেশে প্রতিদিনই গণতন্ত্রের মৃত্যু হচ্ছে। মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে। একনায়কতন্ত্র কায়েম করেছে বিজেপি।

শুধু দিল্লিই নয়, দেশের অন্যত্রও প্রতিবাদ বিক্ষোভ দেখায় কংগ্রেস। এরই মধ্যে গতকাল সংবাদসংস্থার কাছে সোনিয়া-রাহুলের সমালোচনা করে ন্যাশনাল হেরাল্ড মামলায় তাদের জেল অনিবার্য বলে দাবি করেন সুব্রমনিয়ম স্বামী। তিনি জানান বিজেপি যদি ক্ষমতা ধরে রাখতে পারে, তাহলে ওঁদের জেলে যাওয়া কেউ আটকাতে পারবে না। তবে সেইসঙ্গে জানিয়েছেন কংগ্রেস যদি ক্ষমতায় আসে,তাহলে কী হবে তা বলা যাচ্ছে না।