‘দলে থেকে দলবিরোধী কাজ করেছেন সুদীপ রায় বর্মন’, বিধায়কের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ ত্রিপুরা বিজেপি মুখপাত্রের

18
'দলে থেকে দলবিরোধী কাজ করেছেন সুদীপ রায় বর্মন', বিধায়কের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ ত্রিপুরা বিজেপি মুখপাত্রের

মহানগর ডেস্ক: রাত পোহালেই ত্রিপুরায় পুরভোট। আর ভোটের আগেই উত্তপ্ত পড়শি রাজ্যের রাজনৈতিক মহল। ক্রমেই তৃণমূল – বিজেপি সংঘাত পৌঁছেছে চরম পর্যায়ে। রবিবার সায়নী ঘোষের গ্রেফতারি থেকে শুরু করে পূর্ব আগরতলা থানায় গেরুয়া শিবিরের সঙ্গে ঘাসফুল শিবিরের কর্মীদের সংঘর্ষ সব মিলিয়েই রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি অত্যন্ত অশান্ত। এই আবহের মধ্যেই নিজের দলের ওপরেই ক্ষোভ উগড়ে দিয়েছিলেন পদ্ম শিবিরের বিধায়ক সুদীপ রায় বর্মন।

মঙ্গলবার একটি সাংবাদিক বৈঠক থেকে সরাসরি বিপ্লব দেবের সরকারকে নিশানা করে তোপ দেগে তিনি বলেছিলেন,’ ত্রিপুরা পুরভোট প্রহসনে পরিণত হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় আসার পর জার্সি বদল করে সিপিএমের গুন্ডারা বর্তমানে বিজেপিতে রয়েছে। আর তাঁদের জন্যই বদনাম হচ্ছে দল। শিশু সুলভ নেতৃত্ব মূল শত্রুকে চিহ্নিত করতে ভুল করেছে’। তিনি আরও চাঁচাছোলা ভাষায় রাজ্যের বিজেপি সরকারকে বিঁধে বলেছিলেন,’গণতন্ত্র আর অবশিষ্ট নেই ত্রিপুরায়। বিজেপি এমন একটি দল যে বিকাশের কথা ভাবে। কিন্তু বর্তমান নেতৃত্বে বিকাশের ওপর ভরসা থাকলে এভাবে ভোট হত না। তবে ত্রিপুরায় মানুষ জাগ্রত, তাঁরা সঠিক জবাব দেবেন’।

তাঁর এইরূপ মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন ত্রিপুরার বিজেপি মুখপাত্র সুব্রত চক্রবর্তী। তিনি সুদীপ রায় বর্মনের বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করে বলেছেন,’ দলে থেকেই দল বিরোধী কাজ করছেন তিনি। নির্বাচন কমিটিতে থাকা সত্ত্বেও একটি বৈঠকেও আসেন নি তিনি। তারপর রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে একের পর এক ব্যক্তিগত আক্রমণ করে চলেছেন সুদীপ রায় বর্মন।’

তবে বিজেপি বিধায়কের মন্তব্যকে পূর্ন সমর্থন জানিয়ে একটি টুইট করেছিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি সেই টুইট বার্তায় লিখেছিলেন,’ বিজেপির অন্যতম শীর্ষনেতা বিধায়ক সুদীপ বর্মণ ত্রিপুরায় সন্ত্রাস এবং গণতন্ত্রের হত্যা নিয়ে যা বলেছেন, কথাগুলিকে স্বাগত জানাই’।