Home Entertainment Sudipta Chakraborty : হারিয়ে যাওয়া রান্নার খোঁজ দিতে সুদীপ্তা ফিরছেন টেলিভিশন পর্দায় ‘রান্নাঘরের গপ্পো’ নিয়ে

Sudipta Chakraborty : হারিয়ে যাওয়া রান্নার খোঁজ দিতে সুদীপ্তা ফিরছেন টেলিভিশন পর্দায় ‘রান্নাঘরের গপ্পো’ নিয়ে

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : দীর্ঘ বছর পর পুনরায় ছোট পর্দায় ফিরছেন সুদীপ্তা চক্রবর্তী। তবে কোনো ধারাবাহিক নয় ফিরছেন হাতা খুন্তি দিয়ে। সেইসঙ্গে সামনে আনবেন নতুন নতুন এক ঝাঁক রেসিপি। কালার্স বাংলায় শুরু হতে চলেছে নতুন কুকিং শো রান্নাঘরের গপ্পো। সেখানেই সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে তাকে।

তবে এই শো অন্যান্য কুকিং শো থেকে বেশ আলাদা হবে তা বোঝা যাচ্ছে। প্রথম ঝলক এই সুদীপ্তা সামনে এনেছেন বাঙালি হেঁশেলের পুরনো রান্নার খোঁজ। ঘরোয়া সব জিনিস দিয়ে স্বাদে-গন্ধে টেক্কা দেয় যে সমস্ত খাবার বড় বড় হোটেলের খাবারকে। আগামী ১৭ অক্টোবর বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হবে এই শো।

উল্লেখ্য এর আগেও একাধিক সফল অনুষ্ঠানে টেলিভিশন সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে সুদীপ্তাকে। বেশ কিছুদিন বিরতি নিয়ে ফের নতুন ভূমিকায় ঘরোয়া অনুষ্ঠানে হাজির হচ্ছেন তিনি। তবে সঞ্চালিকা পাশাপাশি অভিনয় জগতেও সমান খ্যাতিসম্পন্ন তিনি। তার ঝুলিতে রয়েছে জাতীয় পুরস্কার। সুদীপ্তার এই নতুন শোকে ঘিরে ইতিমধ্যেই নেটিজেনদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়ার মতো।

You may also like