Bhabanipur bypoll: ‘ভবানীপুরে বহিরাগত ঢোকাচ্ছে তৃণমূল’, বিস্ফোরক অভিযোগ সুকান্ত মজুমদারের

10
Sukanta Majumdar
রাত পোহালেই ভবানীপুরের হাইভোল্টেজ উপনির্বাচন।

মহানগর ডেস্ক: রাত পোহালেই ভবানীপুরের হাইভোল্টেজ উপনির্বাচন (Bhabanipur bypoll)। গোটা রাজ্য তথা দেশবাসীর নজর ভবানীপুরের দিকে। কেননা এই কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই মঙ্গলবার সন্ধ্যা থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে ভবানীপুর। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে মোট ৩৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন থাকছে ভবানীপুরে।

এদিকে, ভবানীপুর নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। তিনি বলেন, ”ছাপ্পাভোট দেওয়ার জন্য ভবানীপুরে বহিরাগত ঢোকাচ্ছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস।”

বুধবার সুকান্ত মজুমদার বলেন, “তৃণমূল কংগ্রেসের উদ্দেশ্য ছিল ভবানীপুরের যারা উচ্চবিত্ত, শিক্ষিত মানুষ আছেন, যারা কোনও ঝামেলায় যেতে চান না, সাধারণ বাঙালির যে মানসিকতা- আমি সাথে পাচে নেই। এই সমস্ত ভোটারদেরকে ভয় পাওয়ানো তৃণমূল কংগ্রেসের উদ্দেশ্য ছিল।”

সুকান্ত মজুমদার আরও বলেন, “আমাদের কাছে খবর রয়েছে ভোটদানের হার কম হলে। যে ভোটগুলো পড়বে না বা যারা ভোট দিতে যাবেন না তাদের ভোটগুলো দিয়ে দিতে তৃণমূল কংগ্রেস পার্শ্ববর্তী এলাকা থেকে প্রচুর লোককে ভবানীপুরে ঢুকিয়েছে।”

নির্বাচন কমিশনের কাছে সুকান্ত মজুমদারের আবেদন, “একটিও ছাপ্পাভোট যাতে না পড়ে সেজন্য সতর্ক থাকা উচিত নির্বাচন কমিশনের। তারা যেন যারা ভোট দিতে যাচ্ছেন তাদের আইডেন্টিটি ভালো করে চেক করেন।”

Sukanta Majumdar on bhabanipur bypoll

Also Read:

Calcutta High Court: ‘মুখ্যসচিব কি কোনও দলের মুখপাত্র?’, ভবানীপুর উপনির্বাচন নিয়ে তুমুল ভৎসর্না হাইকোর্টের

Bhabanipur Bypoll: লক্ষাধিক ভোটে জিতবেন মমতা, অপপ্রচার চালাচ্ছে বিজেপি: বিশ্বজিৎ দেব

Abhishek Banerjee: ‘আগামী ৩ বছরের মধ্যে বিজেপিকে উৎখাত করবই’, হুঙ্কার অভিষেকের

Portal: রাজ্যের পড়ুয়াদের জন্য অভিনব উদ্যোগ, বিশেষ পোর্টাল চালু করছে শিক্ষা দফতর

Mamata Banerjee: রোমে যাওয়া হচ্ছে না মমতার, এক লাইনের চিঠিতে ‘না’ বলে দিল বিদেশমন্ত্রক