Home Uncategorized SUKANTA MAJUMDAR: ‘পশ্চিমবঙ্গে অসুরের সংখ্যা বেড়ে গেছে’ বলে শাসক দলের প্রতি ক্ষোভ বিরোধী দলের সভাপতি

SUKANTA MAJUMDAR: ‘পশ্চিমবঙ্গে অসুরের সংখ্যা বেড়ে গেছে’ বলে শাসক দলের প্রতি ক্ষোভ বিরোধী দলের সভাপতি

by Silpika Chatterjee
sukanta majumdar, bjp, tmc, west bengal, jagaddhatri puja, gujrat

মহানগর ডেস্কঃ চন্দনননগর শহর জুড়ে জগদ্ধাত্রী পুজোর মরশুম। আলো, মণ্ডপ, প্রতিমা সব মিলিয়ে জমজমাট জগদ্ধাত্রী পুজো। সোমবার রাতে চন্দননগরের বিভিন্ন মণ্ডপে আসেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। চন্দননগর বিবিরহাট চড়কতলা তেমাথা পুজো কমিটির পুজোয় তিনি পুজোও দেন। এলাকার একটি বিজেপি বইয়ের স্টলের উদ্বোধনও তিনি করেন। সেই পুজো দিয়ে বেরিয়ে আসার পরে তিনি জানান, পশ্চিমবঙ্গে অসুরের সংখ্যা অনেকটাই বেড়ে গিয়েছে। তাই জগদ্ধাত্রী মায়ের কাছে তাঁর প্রার্থনা ছিল সেইসব অসুরদের বিনাশ করুন।

এদিন সুকান্ত মজুমদারকে গুজরাতের সেতু বিপর্যয় নিয়েও প্রশ্ন করা হয়। তিনি জানান, কলকাতায় যে পোস্তার ব্রিজ ভেঙেছিল, তার ৬ বছর কেটে গেলেও দোষীদের কোনরকম শাস্তি দেওয়া হয়নি। তবে তিনি স্পষ্টই জানিয়ে দেন, গুজরাতের সেতু ভাঙার জন্য যারা দোষী তারা ছ’ মাসের মধ্যে উপযুক্ত শাস্তি পাবেন। প্রসঙ্গত গুজরাতে সেতু বিপর্যয় কাণ্ডে রাজ্যের বিরোধী দলকে নিয়ে ক্ষোভে ফেটে পড়েছে এ রাজ্যের শাসক দল। পোস্তা ব্রিজ বিপর্যয়ের সময় প্রধানমন্ত্রীর বক্তব্য টেনে এনে তৃণমূল কটাক্ষ করে বিজেপিকে। রাজ্যের শাসকদল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি ভিডিও প্রচারও করে। সেখানে সেতু ভাঙার ঘটনাকে ‘অ্যাক্ট অব ফ্রড’ বা ‘জালিয়াতির ফল’ বলে কটূক্তি করেন নরেন্দ্র মোদী।

এদিকে শনিবার ভর সন্ধে বেলা শিবদাসপুর এলাকায় দুষ্কৃতীদের ছোড়া বোমা এবং গুলিতে জখম হন তৃণমূল কর্মী জাকির হোসেন সহ তিন জন। চিকিৎসারত অবস্থাতেই মৃত্যু হয় জাকিরের। গোটা বিষয়টিকে রাজ্যের বিরোধী দল তৃণমূলের আভ্যন্তরীণ দ্বন্দ্ব বলেই দাবি বিজেপি শিবিরের।

You may also like