Home Featured SUKANTA MAJUMDER: বামেরা শিক্ষিত চোর, তৃণমূল অশিক্ষিত তাই ধরা পড়ে বলে বিরোধী দলকে তোপ সুকান্ত মজুমদারের

SUKANTA MAJUMDER: বামেরা শিক্ষিত চোর, তৃণমূল অশিক্ষিত তাই ধরা পড়ে বলে বিরোধী দলকে তোপ সুকান্ত মজুমদারের

by Silpika Chatterjee
sukanta majukder, cpim, bjp, tmc

মহানগর ডেস্কঃ পূর্ব মেদিনীপুরের নন্দকুমারে বাম-বিজেপি জোটের সমবায় দখলের পরেই রাজ্য রাজনীতিতে শুরু হয়েছে নতুন সমীকরণ। কিন্তু এই জোটকে একেবারেই স্বীকৃতি দিতে নারাজ ২ দলের শীর্ষনেতারাই। এই জোটের সঙ্গে বিজেপি কোনও যোগ নেই বলেই দাবি করেছে বামেরা। এদিকে মঙ্গলবার বিকেলে বামেদের নিশানা করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

সুকান্ত মজুমদার দাবি করেন, বামেদের সঙ্গে বিজেপির জোট চলে না। তিনি জানান, পিএফআই এবং এসএফআই দুটি সংগঠনই চায় ভারত ভেঙে টুকরো টুকরো হয়ে যাক। তিনি আরও জানান, এই সংগঠনগুলো ভারতকে ইসলামিক রাষ্ট্রে পরিণত করতে চায়। একইসঙ্গে তিনি দাবি করেন, বামপন্থীরা বড় চোর। তারা চুরি করে পকেটমারের মত। পকেট কেটে নিলেও কেউ বুঝতে পারবে না। অন্যদিকে তিনি দাবি করেন তৃণমূলের সকলে অশিক্ষিত চোর। সকলের সামনেই চুরি করে ওরা।

সোমবার নন্দকুমারের বহরমপুর সমবায় একতরফাভাবে দখল করে বাম-বিজেপি জোট। ৬৩ টি আসনের মধ্যে ৫২টি তেই প্রার্থী দিতেই পারিনি তৃণমূল। যে ১১ টা আসনে ভোট হয়েছিল সেগুলিপ দখল করে জোট। এরপরই রাজ্যে তৃণমূলকে আটকাতে রাজনীতিতে বাম-বিজেপি জোট নিয়ে শুরু হয় তুমুল জল্পনা। তবে সিপিআইএমের তরফে জানানো হয়েছে, সমবায় নির্বাচনে দলের টিকিটে কেউ লড়াই করেনি। লড়েছে সমবায় বাঁচাও মঞ্চের নেতৃত্বে প্রগতিশীল জোট।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ইতিমধ্যেই দাবি করেছেন, মুসলিমরা তৃণমূলকে ভোট দেবে না। সেই সমীকরণেই বিজেপি ক্ষমতা দখল করবে বলে মনে করছেন শুভেন্দু অধিকারী।

You may also like