Sukesh Chandrasekhar : জ্যাকলিন-নোরার মতই সারা, ভূমি এবং জাহ্নবীকেও ফাঁদে ফেলতে চেয়েছিলেন প্রতারক সুকেশ! কিন্তু কেন?

44
সারা, ভূমি এবং জাহ্নবীকেও ফাঁদে ফেলতে চেয়েছিলেন প্রতারক সুকেশ

মহানগর ডেস্ক : যত দিন যাচ্ছে ততই যেন একটা একটা করে জট খুলে যাচ্ছে সুকেশ প্রতারণা মামলায়। সম্প্রতি এনফর্সমেন্ট ডিরেক্টরেট( ইডি) সূত্রে খবর এই প্রতারক বলিউডের অন্যান্য অভিনেত্রী ভূমি পেডনেকার, সারা আলি খান এবং জাহ্নবী কপুরের সঙ্গেও যোগাযোগ বাড়াতে চেয়েছিলেন। গত বছর ডিসেম্বরে সুকেশ চন্দ্র শেখর এবং তারই কোম্পানি অ্যাসোসিয়েট ২০০ কোটি টাকা প্রতারণা মামলায় হেফাজতে গিয়েছেন। যদিও সম্প্রতি পিঙ্কি জামিনে মুক্তি পেয়েছেন।

তবে ইডির সূত্রে খবর সুকেশকে সবসময় সাহায্য করে গিয়েছিলেন পিঙ্কি ইরানি। তাঁর বুদ্ধিতেই নাকি সুকেশ জ্যাকলিন ফার্নান্ডেজকে দামি দামি উপহার এবং গাড়ি পাঠাতেন। একথা পিঙ্কি নিজেও স্বীকার করেছেন। তাঁর এই কাজে যুক্ত ছিলেন সুকেশের স্ত্রী লীনা রিয়া পাল।

জ্যাকলিন এবং নোরার মতই সারা আলি খানকে গত বছর মে মাসে ফাঁদে ফেলতে চেয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর। নিজের পরিচয় গোপন করে হোয়াটসঅ্যাপে সুরাজ রেড্ডি পরিচয় দিয়ে যোগাযোগ করেছিলেন তাঁর সঙ্গে। এমনকি জানিয়েছিলেন কোম্পানির সিইও পিঙ্কি ইরানি তাঁর সঙ্গে যোগাযোগ করতে চান কোনও বিশেষ কারণে। ১৪ জানুয়ারি সারা আলি খানকে ইডি মারফত সমন পাঠানো হলে তিনি জানিয়েছেন একাধিকবার দামি উপহার দেওয়ার চেষ্টা করলেও শেষ পর্যন্ত তিনি রাজি হননি । তাই শেষে এক বাক্স চকলেট এবং একটি দামি ঘড়ি( যারদাম লক্ষাধিক)উপহার দিয়েছিলেন। একইভাবে জাহ্নবী কপুরকেও তাঁর স্ত্রী লীনা মারিয়া পাল ফাঁদে ফেলতে চেয়েছিলেন। জাহ্নবীকে ইডির আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করলে তিনি সরাসরি জানান তাঁর স্ত্রী তাঁকে ক্রিশ্চিয়ান ডায়োরের একটি ব্যাগ উপহার দিয়েছেন এবং ১৮.৯৪ লক্ষ টাকা বিশেষ কাজের জন্য দিয়েছিলেন।

ভূমি পেডনেকারের কাছে পিঙ্কি ইরানি পরিচয় দিয়েছিলেন তিনি ‘হিউম্যান রিসোর্স অফ নিউজ এক্সপ্রেস’ কোম্পানির ভাইস প্রেসিডেন্ট। সেখানেও নিজের পরিচয় গোপন করে সুকেশ জানিয়েছেন তাঁর নাম সুরাজ এবং সে তাঁর খুব বড় ফ্যান। কিন্তু শেষ পর্যন্ত উপহার তাঁকে দেওয়া হয়নি। আপাতত ভূমি এই কথাই জানিয়েছেন ইডিকে। যত দিন যাচ্ছে সুকেশ প্রতারণা মামলায় একের পর এক নাম যুক্ত হচ্ছে এবং প্রত্যেকটি নামই টিনসেল টাউনের অভিনেত্রীদের। যার ফলে চাপ বাড়ছে বিনোদন জগতে।

Sukesh Chandrasekhar