Sushant Death Case : ফের এনসিবির তলব রিয়া-সৌভিককে! সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় উঠে আসতে পারে নয়া তথ্য

64
Sushant Death Case : ফের এনসিবির তলব রিয়া-সৌভিককে! সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় উঠে আসতে পারে নয়া তথ্য
সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় উঠে আসতে পারে নয়া তথ্য

মহানগর ডেস্ক : গত বুধবার এনসিবি তরফ থেকে রিয়া (Rhea Chakraborty)এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে পুনরায় ডেকে পাঠানো হয়। মূলত সুশান্ত সিং রাজপুত মামলার(Sushant Death Case) সঙ্গে যে মাদক মামলায় (Drug Case) জড়িয়ে রয়েছে সেই ব্যাপারে সমন পাঠানো হয় তাঁদের। পিটিআই এর সূত্র অনুযায়ী এই খবর এখনও পর্যন্ত সামনে এসেছে। প্রসিকিউটর অতুল সার্পান্ডে জানিয়েছেন এখনও পর্যন্ত যা যা তাঁদের বিরুদ্ধে প্রমাণ য়েছে সেগুলি কোর্টে তোলা হতে পারে।

আরও পড়ুন, রাতারাতি ফেটে চৌচির প্রধানমন্ত্রীর জন্য বানানো রাস্তা

উল্লেখ্য ২০২০ সালে ১৪ জুন সুশান্ত সিং রাজপুতকে নিজের বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। প্রথমে সন্দেহের তীর ছিল রিয়া এবং তাঁর ভাইয়ের দিকে। আচমকাই তদন্তের সঙ্গে সঙ্গে জড়িয়ে আসে মাদক মামলা। এও জানা গিয়েছিল উভয়ই প্রত্যক্ষভাবে মাদক সেবনের সঙ্গে যুক্ত ছিলেন। সূত্রের খবর অনুযায়ী রিয়া এবং সৌভিক ছাড়া আরও যে যে এই মামলার সঙ্গে যুক্ত ছিলেন তাঁদের প্রত্যেককে বুধবারের আগে হাজিরা দিতে হবে।

তবে রিয়া এবং তাঁর ভাই সহ আরও যাঁরা অভিযুক্ত হয়েছিলেন তাঁরা বেশিরভাগ আপাতত জামিনে মুক্ত রয়েছেন। তাঁদেরকে পুনরায় এনসিবি দ্বারস্থ হতে হবে। উল্লেখ্য সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রত্যক্ষ এবং পরোক্ষ ভাবে দায়ী করা হয়েছিল রিয়া চক্রবর্তীকে কারণে একাধিকবার সিবিআই এবংইডির দপ্তরে হাজিরা দিতে হয়েছিল তাঁকে। এমনকি বেশ কয়েক দিন কাটাতে হয়েছে জেলের মধ্যেও ।

Sushant Death Case