গলায় ফাঁস লেগে শ্বাসরোধের কারণেই মৃত্যু হয়েছে সুশান্তের, পুলিশের হাতে চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্ট

8

মহানগর ওয়েবডেস্ক : প্রকাশ্যে এল সুশান্ত সিং রাজপুতের চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্ট। আর সেই রিপোর্টেও বলা রয়েছে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করায় শ্বাসরোধের কারণেই মৃত্যু হয়েছে অভিনেতার।

গত ১৪ জুন সুশান্তের আত্মহত্যার খবরে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। তার ফ্যানেরা দাবি করে এটা খুন কিংবা চক্রান্ত রয়েছে তার মৃত্যুর পিছনে। কিন্তু এদিন মুম্বই পুলিশ পাঁচ জন চিকিৎসকের সই করা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেয়ে সংবাদমাধ্যমের হাতে এই তথ্যই তুলে দিয়েছেন।

গত ১৫ জুন সুশান্তের প্রথম ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী জানা যায় গলায় ফাঁস লেগে শ্বাসরোধ হওয়ার কারণেই মৃত্যু হয়েছে অভিনেতার। তখন সেই রিপোর্ট সই করেছিলেন তিনজন চিকিৎসকের একটি দল। আজ মুম্বই পুলিশের হাতে পাঁচজন চিকিৎসকের সই করা রিপোর্টেও একই তথ্য লেখা রয়েছে। এমনকি এই রিপোর্টে বলা হয়েছে সুশান্তের শরীরে কোনও আঘাত কিংবা ক্ষতের ছাপ নেই। তার হাতের আঙুল ও নখ ঠিক রয়েছে। তবে এখন পর্যন্ত চূড়ান্ত ফরেনসিক রিপোর্ট জমা পড়েনি অভিনেতার।

ইতিমধ্যেই এই ঘটনায় ২৩ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিশ। প্রাথমিক ভাবে অভিনেতার ফরেনসিক রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছিল অভিনেতার শরীরে কোনও বিষ বা অস্বাভাবিক কোনও লক্ষণ দেখা যায়নি।