সিনেমাহলে নয়, ডিজিটালেই মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’

5

মহানগর ওয়েবডেস্ক : না শেষবারের মতো সুশান্তের ছবি আর মুক্তি পাচ্ছে না হলে। প্রযোজক আর পরিচালকের টানাপোড়েনের মাঝেই সুশান্তের অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পাচ্ছে অনলাইনেই।

ডিজনি প্লাজ হটস্টারে আগামী ২৪ জুলাই মুক্তি পাবে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পরেই শোনা যায় এই ছবিকে তার ভক্তদের জন্য সিনেমা হলেই মুক্তি দিতে বদ্ধপরিকর ছিলেন পরিচালক কিন্তু মাঝে কোনও এক অজ্ঞাত কারণেই আর সিনেমাহলে নয় অনলাইনেই মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’।

এই ছবিতে সুশান্তের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে নবাগতা সঞ্জনা সংঘিকে। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা মুখার্জী ও ক্যামিও করতে দেখা যাবে সইফ আলি খানকে। জন গ্রিনের উপন্যাস ‘ফল্ট ইন আওয়ার স্টার’ উপন্যাসের গল্প অনুসারেই এই ছবির গল্প লিখেছেন শশাঙ্ক খৈতান ও সুপ্রতিম সেনগুপ্ত। ছবিতে সঙ্গীতের দায়িত্বে রয়েছেন লিজেন্ডারি এ . আর . রহমান। ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবড়া।

আগামী ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে ডিজিটাল প্রিমিয়াম হবে এই ছবির। যদিও সকলেই এই ছবি দেখতে পাবেন অর্থাৎ ডিজনি প্লাস হটস্টারের যারা সাবস্ক্রাইবার  তারা ছাড়াও নন সাবস্ক্রাইবার ও দেখতে পাবেন এই ছবি বিনামূল্যে।

যদিও সুশান্তের শেষ ছবি সিনেমাহলে রিলিজ না করায় আক্ষেপ তার ফ্যানদের মধ্যে।