Sushmita Sen : কথায় কথায় ‘দুগ্গা দুগ্গা’ বুলি! জানেন কি কেন বারবার সব কথার শেষে এই কথা বলেন সুস্মিতা সেন ?

21
অনেকেই এখন আইকন মানেন সুস্মিতা সেনকে

মহানগর ডেস্ক : প্রাক্তন মিস ইউনিভার্স তিনি। আজ থেকে প্রায় ২৭ বছর আগে বিশ্বের দরবারে ভারতবর্ষকে নিয়ে এসেছিলেন তিনি। পেয়েছিলেন গোটা ‘পৃথিবীতে সবথেকে সুন্দরী মহিলা’র খেতাব। বরাবরই ছকভাঙা নিজের শর্তে বেঁচেছেন তিনি। মাত্র ২৬ বছর বয়সেই মা হয়েছেন তুই মেয়ে রেনে এবং আলিশার। অভিনয়জগতে ও সমান পারদর্শী সুস্মিতা। অভিনেত্রী যেন মাতৃশক্তির অন্য এক রূপ। অনেকেই এখন  আইকন মানেন সুস্মিতা সেনকে।

ব্যক্তি জীবনের পাশাপাশি সামাজিক মাধ্যমে অনুরাগে সংখ্যাটা নেহাত কম নয়। তবে সোশ্যাল মিডিয়া বলতে মনে পড়ল কখনও কি খেয়াল করেছেন সোশ্যাল মিডিয়ায় প্রতিটা পোস্ট এর নীচে সুস্মিতা লেখেন দুগ্গা দুগ্গা। এ প্রশ্নের মুখে বারবার পড়তে হয়েছে তাঁকে। কিন্তু কখনই সেভাবে মুখ খোলেননি তিনি।

তবে এবার ফাঁস করলেন সেই রহস্য। সামাজিক মাধ্যমে দেওয়া পোস্টে অভিনেত্রী লেখেন,’ শুভমহাষ্টমীর শুভেচ্ছা জানাই সকলকে। কথায় কথায় আমি দুগ্গা দুগ্গা বলে থাকি। এর কারণ হল মা দুর্গা আমার মনে আমার হৃদয়ে সমস্ত শক্তি একত্রিত করে। ভয় দূর করে। যেকোনও পরিস্থিতির সঙ্গে লড়াই করার সাহস যোগায় দুগ্গা দুগ্গা কথাটা। বড়দের জানাই প্রণাম এবং বাকিদের ভালোবাসা সবাইকে খুব ভালোবাসি’।

Sushmita Sen