Home Latest News Suvendu Adhikari : তৃণমূল সরকারের আশি শতাংশ লোক তাঁর সঙ্গে যোগাযোগ রেখে চলছেন, বিস্ফোরক শুভেন্দু

Suvendu Adhikari : তৃণমূল সরকারের আশি শতাংশ লোক তাঁর সঙ্গে যোগাযোগ রেখে চলছেন, বিস্ফোরক শুভেন্দু

by Mani Sankar Debnath

মহানগর ডেস্ক: ফের বিস্ফোরক শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তৃণমূল কংগ্রেস তথা নেত্রী মমতার (Mamata Banerjee) ক্রমাগত কামান দাগার মধ্যেই বিরোধী দল নেতার দাবি, তৃণমূলের আশি শতাংশ মানুষ তাঁকে সাহায্য করে চলেছেন। পূর্ব মেদিনীপুরের রামনগরে রাজ্যের খাদ্যমন্ত্রী অখিল গিরির রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে বিজেপির মিছিলের পরে জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এই বিস্ফোরক দাবি করেন। তাঁর দাবি, তৃণমূল সরকারের দিন ঘনিয়ে এসেছে। এখন অপেক্ষা করুন আর দেখুন কী হয়। গত ছ মাসে মমতার সরকার যা যা করেছে, তার সমস্ত সাক্ষ্যপ্রমাণ তাঁর কাছে রয়েছে। তিনি সব প্রমাণ প্রকাশ্যে আনবেন।

বিজেপি নেতার দাবি, রাজ্য সরকারের আশি শতাংশ মানুষ তাঁকে সাহায্য করছেন। তাঁরা সরকার উৎখাতের জন্য তাঁর কাছে অনুরোধ করেছেন। তাঁরা পিসি-ভাইপো মুক্ত পশ্চিমবঙ্গ চাইছেন। মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে শুভেন্দু বলেন, আপনারা কী কেউ কল্পনা করতে পেরেছিলেন ২০২১ সালের দোসরা মে-র পর থেকে রাজ্য সরকার এত সমস্যায় পড়বে? এমনকী রাজ্য সরকার কর্মীদের ঠিকমতো বেতন দিতে পারছে না। তৃণমূল কংগ্রেস সরকার শীগ্গিরই দেউলিয়া হয়ে যাবে। এদিন তিনি শুনেছেন ইডি ফের সক্রিয় হবে। আগামীদিনে আরও অনেক ঘটনা সামনে আসবে।

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় রাজ্যের খাদ্যমন্ত্রী অখিল গিরির বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন বিরোধী নেতা। মুখ্যমন্ত্রী শুধু ক্ষমা চেয়েছেন। তাঁকে অবিলম্বে মন্ত্রিসভা থেকে বের করে দেওয়া উচিত। রাজ্যের মানুষ অখিল গিরিকে ক্ষমা করবেন না। এদিকে তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ জানান শুভেন্দু অধিকারী শুধু তাঁর কর্মীদের চাঙ্গা করতে ভিত্তিহীন অভিযোগ করে চলেছে। তিনি নিজে একজন দুর্নীতিগ্রস্ত নেতা। তাঁর যদি সাহস থাকে, তাহলে সব প্রমাণ সামনে আনুন। এটা আসলে দলের কর্মীদের মনোবল বাড়াতে চমক। রাজ্য সরকারের ভাবমূর্তি কালিমালিপ্ত করার জন্য তিনি মিথ্যে বলে চলেছেন।

You may also like