Tarpaulin Theft: ত্রিপল চুরি মামলার তদন্তে ৬ সপ্তাহের স্থগিতাদেশ জারি করল কলকাতা হাইকোর্ট, স্বস্তিতে শুভেন্দু

10

মহানগর ডেস্ক: ত্রিপল চুরির ঘটনায় স্বস্তি পেলেন‌ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কলকাতা হাইকোর্টে কৌশিক চন্দর বেঞ্চ এদিন ত্রিপল চুরি মামলায় সব ধরনের তদন্ত প্রক্রিয়ার উপর স্থগিতাদেশ জারি করেছে। এই স্থগিতাদেশ ৬ সপ্তাহের জন্যে দেওয়া হয়েছে। পাশাপাশি রাজ্য সরকারকে হলফনামা পেশ করার নির্দেশ দিয়েছেন বিচারপতি চন্দ।

প্রসঙ্গত, গত ২৯ মে কাঁথি পুরসভার ডরমিটরি থেকে চুরি হয়ে যায় বেশ কিছু ত্রিপল। এনিয়ে এফআইআর হয় ১ জুন। অভিযোগ ওঠে শুভেন্দু অধিকারী, তাঁর ভাই সৌমেন্দু অধিকারী ও হিমাংশু মান্নার বিরুদ্ধে। পুরসভার কর্মী হিমাংশু মান্না শুভেন্দু ঘনিষ্ঠ বলে পরিচিত। এই চুরি যাওয়া ত্রিপলের বাজারমূল্য লক্ষাধিক টাকা। ত্রাণ হিসেবে এই ত্রিপল পাঠানো হয়েছিল।

চুরির ঘটনা জানতে পেরে কাঁথি পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য সিদ্ধার্থ মাইতি ছুটে যান। শুভেন্দু অধিকারী প্রভাব খাটিয়ে এই ধরনের ঘটনা করেছে বলে অভিযোগ করেন তিনি। দীর্ঘক্ষণ ধরে হিমাংশু মান্নাকে পুর প্রশাসক মণ্ডলীর সদস্যরা জিজ্ঞাসাবাদ করেন। এরপরেই দায়ের করা হয় এফ.আই.আর। অভিযোগ ও পাল্টা অভিযোগ গড়ায় আদালত পর্যন্ত।

উল্লেখ্য এক মাস আগে ফেরার হিমাংশু মান্নার বিরুদ্ধে হুলিয়া জারি করে কাঁথি মহকুমা আদালত। তবে এদিনের রায় বিজেপির নন্দীগ্রামের বিধায়কের কাছে আশাব্যঞ্জক বলে মনে করছে রাজনৈতিক মহল।

Also Read:

বিপদের নাম ‘মুকুল কাঁটা’, প্রার্থী বাছাইয়ে বাড়তি সতর্কতা গেরুয়া শিবিরে!

পুজোর মরসুমে কেনাকাটা করতে বেরোবেন? জেনে নিন আগামী কয়েক দিন আবহাওয়া কেমন থাকছে

Durga Puja 2021 : দেবী দুর্গার আগমন এবং গমনেই রয়েছে সামাজিক বার্তা, জানুন কীভাবে