‘বাইরে থেকে লোক এনে নকল আধার কার্ড দিয়ে লালিত-পালিত করছে তৃণমূল’, বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর

8
Suvendu Adhikari
ভোট প্রচারে বেরিয়ে ফের তৃণমূলকে নিশানা শুভেন্দু অধিকারীর।

মহানগর ডেস্ক: বেজে গিয়েছে ভোটের দামামা। হাতেগোনা আর কয়েকদিনেরই অপেক্ষা। তারপরেই কলকাতার ১৪৪ টি ওয়ার্ডে হতে চলেছে নির্বাচন। ইতিমধ্যেই ভোট ময়দানে নেমে পড়েছে প্রত্যেকটি রাজনৈতিক দলই। কোমর বেঁধে চালাচ্ছে নিজের নিজের প্রচারকাজ। তার মধ্যেই নানা দিক থেকে আসছে নানা অভিযোগ। শুক্রবার নির্বাচনী প্রচারে বেরিয়ে শাসক দলকে নিশানা করে বিস্ফোরক মন্তব্য করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

তিনি জানান, ‘ সামনেই পুরভোট। বাইরে থেকে লোক নিয়ে এসে, তাঁদের নকল আধার কার্ড দিয়ে লালিত-পালিত করে রাখছে তৃণমূল কংগ্রেস। কলকাতা কর্পোরেশনকে তথাকথিত তালিবানদের হাত থেকে বাঁচাতে হবে’। ফের একবার তৃণমূলে কংগ্রেসকে তালিবান জঙ্গী গোষ্ঠীর সঙ্গে তুলনা করল বঙ্গ বিজেপি। এর আগেও একাধিকবার শাসক দলকে তালিবান জঙ্গী গোষ্ঠীর সঙ্গে তুলনা করেছিল বিরোধীদল। আর বেশি দিন বাকি নেই। আগামী ১৯ তারিখ কলকাতায় হতে চলেছে পুরভোট। তার আগেই ২০ জনের তারকা প্রচারকের তালিকা প্রকাশ করেছে বিজেপি। যেখানে রয়েছে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, গিরিরাজ সিং, শান্তনু ঠাকুর, সুভাষ সরকার।

এমনকি নাম রয়েছে শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ অমিত মালব্য সহ আরও বেশ কিছু জনের নাম। সেই অনুযায়ী শুক্রবার কলকাতা পুরসভার ১১৫, ১১৬, ১১৭, ১১৮, ১১৯ নম্বর ওয়ার্ডে ভোট প্রচারের যান শুভেন্দু অধিকারী। উল্লেখ্য, এর আগেও একাধিকবার শাসকদলের বিরুদ্ধে সুর চড়িয়েছিল বিজেপি। পুরভোট নিয়ে একাধিক মামলা করা হয়েছে কলকাতা হাইকোর্টে। একইসঙ্গে সুপ্রিম কোর্টেও। অন্যদিকে জানা গিয়েছে, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় দলের অন্দরে কড়া বার্তা দিয়ে জানিয়েছেন, ভোটের সময় বাইরের কোনও লোক যেন উপস্থিত না থাকে।