Suvendu Adhikari: দলীয় কোন্দল নিয়ে প্রশ্ন করতেই চটলেন শুভেন্দু, মিডিয়াকে ‘চটি চাটা’ বলে আক্রমণ!

11

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: দলের গোষ্ঠী কোন্দল নিয়ে প্রশ্ন করতেই মেজাজ হারালেন বিজেপির বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রশ্ন করতেই বাংলার মিডিয়াকে ‘চটি চাটা’ বলে সম্বোধন করলেন তিনি। এদিন শান্তিপুর বিধানসভার উপনির্বাচনের দলের সাংগঠনিক কর্মী সভায় যোগ দেন তিনি।

উল্লেখ্য,আগামী ৩০শে অক্টোবর উপনির্বাচনকে কেন্দ্র করে শান্তিপুর বিধানসভায় চতুর্মুখী লড়াই হতে চলেছে। গত বিধানসভার ভোটে শান্তিপুর বিধানসভায় জয়যুক্ত হয়েছিল বিজেপি। বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের বিধায়ক পদ থেকে পদত্যাগ করার পরেই শান্তিপুর বিধানসভায় আবারও উপনির্বাচন হতে চলেছে।কিন্তু দ্বিতীয়বারের লড়াইয়ে জায়গা ছাড়তে নারাজ বিজেপি। রবিবার বিজেপি কর্মীদের মনোবল বাড়াতে এবং কর্মীদের মনোবল চাঙ্গা করতে উপনির্বাচনের আগেই শান্তিপুরের একটি বেসরকারি লজে এক কর্মীসভার আয়োজন করল বিজেপি।

সেখানেই উপস্থিত হলেন রাজ্যের বিজেপির বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এছাড়া উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার সহ বিজেপির একাধিক শীর্ষ নেতৃত্ব।

বিজেপির এই কর্মী বৈঠকের শেষে রাজ্যে বিজেপির বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, “বিজেপি একটি সর্বভারতীয় দল। শান্তিপুর বিধানসভার মানুষ উপনির্বাচনে বিজেপি কে ভোট দিয়ে আরো একবার জয়যুক্ত করবে। আমি আশাবাদী সবথেকে বেশি ভোটে লিড দেবে বিজেপি, আর শান্তিপুর বাসীকে একটা কথাই বলবো শান্তিপুর একটি পূণ্যভূমি। তাই সকল শান্তিপুর বাঁশির উদ্দেশ্যে রাধে রাধে।”

Also Read: 

Drugs on Cruise: ‘জনপ্রিয়তার মাশুল গুনছে আরিয়ান’, মন্তব্য প্রাক্তন অ্যাটোর্নি জেনারেল মুকুল রোহাতাগির

 

‘পুরুষের আচরণ স্থির করে, কোনও মহিলা রক্ষিতা কি না’, রত্না’কে কড়া ভাষায় জবাব বৈশাখীর

Jammu & Kashmir: সন্ত্রাসে মদত দেওয়ার অভিযোগে চাকরি খোয়ালেন বিচ্ছিন্নতাবাদী নেতা সৈয়দ আলী শাহ গিলানীর নাতি