ভগবানপুরে জিততে না পারায় হিংসাত্মক হয়ে উঠছে তৃণমূল: শুভেন্দু অধিকারী

6

মহানগর ডেস্ক: পূর্ব মেদিনীপুরে বিজেপি বুথ সভাপতির অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে ছড়িয়েছে চাঞ্চল্য। বিজেপির স্থানীয় কর্মী ভাস্কর বেরাকে ভগবানপুর ২ নম্বর ব্লকের বাসুদেববেড়িয়া আঞ্চলের খটিয়াল গ্রামে খুন করে দুষ্কৃতীরা। বিজেপি এই খুনের দায় চাপিয়েছে শাসক শিবিরের উপর। উল্লেখ্য, শেষ ৮ দিনে ভগবানপুরে এটি দ্বিতীয় রাজনৈতিক মৃত্যু।

এই ঘটনায় ভূপতিনগর থানায় ২৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিল গেরুয়া শিবির। এই অভিযোগের ভিত্তিতে ৩ জনকে এখনও পর্যন্ত গ্রেফতার করেছে পুলিশ। তবুও বিতর্কে পড়ল না যবনিকা।

কিন্তু কেন? জানা গিয়েছে যে নিহত বিজেপি কর্মী ভাস্করের মৃতদেহ কাঁথির জায়গায় মেদিনীপুর শহরে ব্যবচ্ছেদের (postmortem) জন্য পাঠানো হয়েছিল। তাই বিজেপি নেতৃত্বের আশঙ্কা যে এর জেরে পোস্টমর্টেম রিপোর্টের বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন উঠছে।

এদিন এই মর্মে একটি টুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানে তাঁর বক্তব্য যে ভিন্ন যায়গায় পোস্টমর্টেম করিয়ে শাসক দল কিছু‌ লোকানোর চেষ্টা করছে। ব্যবচ্ছেদের রিপোর্ট জাল করা হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন তিনি।

তাঁর সংযোজন, “বিধানসভা নির্বাচনে ভগবানপুরে হেরে তৃণমূল হিংস্র হয়ে উঠেছে তৃণমূল। তাই হিংসার সাহায্য নিয়ে তাঁরা বদলা নিতে চাইছে।”