Home Top Stories Suvendu Adhikari: টিকল না শুভেন্দুর আবেদন, শান্তিকুঞ্জের কাছে সভা করার অনুমতি পেলেন অভিষেক

Suvendu Adhikari: টিকল না শুভেন্দুর আবেদন, শান্তিকুঞ্জের কাছে সভা করার অনুমতি পেলেন অভিষেক

by Tiyasha Ghosh

মহানগর ডেস্ক: খারিজ হয়ে গেল শুভেন্দু অধিকারীর আশঙ্কা কলকাতা হাইকোর্টের তরফ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভার অনুমতি দেওয়া হল। কাঁথির শান্তি কুঞ্জ অর্থাৎ অধিকারী বাড়ি থেকে ১০০ মিটারের মধ্যে আগামী ৩ ডিসেম্বর জনসভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। জানি আপত্তি তুলেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ( Suvendu Adhikari)। এমনকি বড়সড় গোলমালের আশঙ্কা দেখিয়ে তিনি দারস্ত হন আদালতের। যাতে অভিষেকের সভা বাতিল করে দেওয়া হয়। কিন্তু বিজেপির বিধায়কের এই দাবি খারিজ হয়ে গেল। আদালতের তরফ থেকে জানানো হয়েছে, কাঁথিতে সভা করতে পারবেন অভিষেক। কিন্তু তার জন্য মেনে চলতে হবে বেশ কিছু বিধি-নিষেধ।

আদালতে তরফ থেকে জানানো হয়েছে, অধিকারী বাড়ি অর্থাৎ শান্তি কুঞ্জ মাত্র ১০০ মিটার দূরত্বে এই সভা হলেও, অভিষেক যদি কোনও ভাবে সেই বাড়িতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন, তার জন্য আগেভাগে অনুমতি নিতে হবে পরিবারের কাছে। বিনা অনুমতিতে অধিকারী বাড়িতে প্রবেশ করতে পারবেন না তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

এছাড়াও অভিষেকের এই জনসভার কারণে অধিকারী পরিবারের উপর যেন কোনও রকম প্রভাব না পড়ে, সেদিকে নজর রাখতে হবে পুলিশ – প্রশাসনকে। এলাকায় যাতে শান্তি – শৃঙ্খলা বজায় থাকে সেদিকে নজর রাখতে হবে স্থানীয় থানার এসপিকে।

প্রসঙ্গত, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা বাতিলের দাবি নিয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর করা মামলাটি এদিন কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজশেখর মান্থার বেঞ্চে ওঠে। সেখানে অধিকারী পরিবারের উপর অত্যাচার, এলাকায় ঝামেলা, বিশৃঙ্খলা, অশান্তির পরিবেশ তৈরি হওয়ার সম্ভাবনা কথা জানান বিরোধী দলনেতার আইনজীবী।

You may also like