তাপসী, স্বরাকে ‘বি-গ্রেড অভিনেত্রী’ বলায় কঙ্গনাকে পাল্টা দিলেন দুই তারকা

28

মহানগর ওয়েবডেস্ক : গত শনিবার এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে এসে ক্ষোভ উগরে দেন কঙ্গনা। বলিউডে নেপোটিজম থেকে শুরু করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয়ে একাধিক অভিযোগ করেন বলিউডের কুইন। তিনি এও জানান শুধু সুশান্ত নন, হয়ত বলিউডের কিছু মানুষের জন্য তাকেও আত্মহত্যা করতে হত একদিন। জাভেদ আখতার নাকি তাকে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছিলেন। তারপরেই কঙ্গনা নাম করেই বলিউডের অপর দুই অভিনেত্রী স্বরা ভাস্কর ও তাপসী পান্নু কে আক্রমণ করেন।

তিনি বলেন, ‘তাপসী ও স্বরা বলিউডে বহিরাগত হলেও তারা তার পাশে এসে দাঁড়াননি। নেপোটিজম নিয়ে হয়ত একদিন তারাই আমাকে বিদ্রুপ করবে, কারণ তাদের করণ জোহর খুবই পছন্দের মানুষ। ‘এরই সঙ্গে কঙ্গনা ওই দুই অভিনেত্রী কে বলিউডের ‘ বি গ্রেড অভিনেত্রী’ বলে মন্তব্য করেন। আর এই মন্তব্যের প্রেক্ষিতে এদিন টুইট করে কড়া ভাষায় নাম না করেই কঙ্গনাকে জবাব দিয়েছেন তাপসী পান্নু।

তিনি জানিয়েছেন, ‘ আমি শুনলাম ক্লাস ১০ এবং ১২-এর পর আমাদেরও রেজাল্ট এসে গিয়েছে, আমাদেরও এবার থেকে গ্রেড সিস্টেম আনুষ্ঠানিকভাবে চালু হয়ে গেল? এতদিন তো শুধু নম্বর সিস্টেমের উপর আমাদের ভ্যালু নির্ধারণ করা হত। ‘

কঙ্গনার সঙ্গে তাপসীর ক্যাট ফাইট বলিউডে সর্বজনবিদিত। এবার এই ঘটনার পর সেই লড়াই হয়ত অন্য মোড় নিতে পারে ভবিষ্যতে। তবে কঙ্গনার মন্তব্য শুনে চুপ করে বসে থাকেননি অপর এক অভিনেত্রী স্বরা ভাস্কর। তিনিও জানিয়েছেন, ‘ আউটসাইডার-বি গ্রেড অভিনেত্রী কিন্তু আলিয়া ভাট ও অনন্যা পাণ্ডের চেয়ে সুন্দরী ও ভালো অভিনেত্রী, এই কথাটি আমি তো একটি প্রশংসা হিসাবেই নিলাম! ধন্যবাদ কঙ্গনা! আমার মনে হয় তুমি সু্ন্দরী এবং একসঙ্গে সুন্দর অভিনেত্রী এইভাবেই জ্বলজ্বল করতে থাকো।’ কার্যত মিষ্টি মিষ্টি করে কঙ্গনাকে খোচা দিয়েছেন স্বরা।