Home Entertainment Swastika Mukherjee : ফের অস্বস্তিতে স্বস্তিকা, মন্দিরে আজান শোনানোর বার্তার ছবি প্রকাশ করায় বিতর্কে অভিনেত্রী

Swastika Mukherjee : ফের অস্বস্তিতে স্বস্তিকা, মন্দিরে আজান শোনানোর বার্তার ছবি প্রকাশ করায় বিতর্কে অভিনেত্রী

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : প্রথমে দুর্গাপুজো কার্নিভালে মুখ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ নেটিজেনদের নেক নজরে পড়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এবার প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে তিনি। বাম ছাত্র দল আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

তবে বরাবর ঠোঁটকাটা হিসেবেই পরিচিত তিনি। মুখ্যমন্ত্রী থেকে চকলেট নেওয়ার পর ট্রল করা হলে যেমন দিয়েছিলেন যোগ্য জবাব। এবারেও রানী সংবাদ শিরোনামে তিনি। ‘মিটু আন্দোলনের পর বদলে যাওয়া নারী বিশ্ব’, সেই অনুষ্ঠানে আলোচনা সভায় যোগ দিয়েছিলেন স্বস্তিকা। সে অনুষ্ঠানে যোগ দেওয়ার পর বেশ কিছু ছবি এবং ভিডিও উঠে আসতে থাকে তার সোশ্যাল মাধ্যমে। যেখানে ক্যাপশনে লিখেছেন,’ বিপ্লব দীর্ঘজীবী হোক। হোক আলোচনা বাড়াও চেতনা মুক্ত হোক মন’।

সেখানে বেশ কিছু ছবিতে ধরা পড়েছে কিছু এসএফআই ছাত্রছাত্রীদের সঙ্গে প্রতিবাদী পোস্টারের সামনে দাঁড়িয়ে রয়েছেন স্বস্তিকা। সে পোস্টারে বড় বড় করে লেখা রয়েছে,’ আমাদের মন্দিরে আগামী সকালের আজান হোক ইস্পাত আলোর মরশুম’। ব্যস্ততার পর থেকেই চটেছেন অনেকে।

নেটিজেনদের একটা বড় অংশ ট্রোল করেছেন অভিনেত্রীকে। একজন লিখেছেন,’ আমাদের মসজিদে আগামী সকালের গায়ত্রী মন্ত্র পাঠ হোক- এই লেখাটা খুঁজে পেলাম না পেছনে চাপা পড়ে গেছে বোধহয়’। আর একজন লিখেছেন,’ সব সময় মন্দিরে আজান কেন? মসজিদে কীর্তনটাও লিখুন। সেকুলারিজমের নামে তোষণ নীতি দিয়ে আর যাই হোক বিপ্লব সম্ভব নয়’। তবে এসব নিয়ে এখনো পর্যন্ত কোনো জবাব দেননি স্বস্তিকা।

লাল পেড়ে সাদা শাড়ি বেগুনি রংয়ের ব্লাউজ ধরা দিয়েছেন ছাত্রছাত্রীদের সঙ্গে। তাদের সঙ্গে একটা দুর্দান্ত দিন কাটিয়েছেন অভিনেত্রী ঝলক ছবিতে স্পষ্ট। এমনকি পড়ুয়াদের অটোগ্রাফের আবদার মেটাতে পেরে খুশি স্বস্তিকা নিজেও।

You may also like