Swastika Mukherjee : বোমা ফাটালেন স্বস্তিকা মুখোপাধ্যায়, কু-মন্তব্যের বিরুদ্ধে সরব নায়িকা

73
Swastika Mukherjee : বোমা ফাটালেন স্বস্তিকা মুখোপাধ্যায়, কু-মন্তব্যের বিরুদ্ধে সরব নায়িকা
এবার নিজের জন্য মুখ খুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়

মহানগর ডেস্ক : ঠোঁটকাটা হিসেবে পরিচিত স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee)। অন্যায় দেখলেই মুখ বুজে সহ্য করা ধাতে নেই তাঁর। নিজের হোক কি অন্যের অন্যায় দেখলেই প্রতিবাদে সরব হন নায়িকা। ঠিক যেমন এবার নিজের জন্য মুখ খুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee)। বুধবার ঘড়িতে যখন রাত আটটা ফেসবুকে নায়িকার পোস্ট,’ বলুন দুদু,ডুডু নয়। নোংরামো করতে গেলেও শিক্ষা লাগে কাকু’।

আরও পড়ুন, এখনই নয় প্রবল বর্ষণ, আজও বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টির সম্ভাবনা

হঠাৎ কারও ওপর বেজায় চটলেন নায়িকা! আগে মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত একটি মজার গান। সেখানেই এক মন্তব্য দেখে বেজায় চটেছেন তিনি। তবে একবার নয়, একাধিকবার এক ব্যক্তি নোংরা মন্তব্য করে গিয়েছেন। আর সেই দেখেই মাথা গরম স্বস্তিকার। স্বস্তিকা লেখেন,’ দেখছি বারবার লিখেছে ডুডু। আমি যতদূর জানি মেয়েদের বুকে মজা করে দুদু বলা হত। এসেছে দুধ থেকে, কারণ শিশুদের জন্য আমাদের বুকের দুধের চেয়ে বেশি পুষ্টিকর খাদ্য এখনো কোন বিজ্ঞানী আবিষ্কার করতে পারেনি। এই নিয়ে আলাদা চর্চার দরকার নেই। তাই বলে সব সময় এমন শুনতে হবে? আর নোংরামো করতে গেলেও একটু শিক্ষা লাগে। দুদুকে ডুডু বললে হয় না কাকু’।

আগেও বারবার নানা বিষয়ে সরব হয়েছেন তিনি। রেখেছেন নিজের স্পষ্ট বক্তব্য। তবে স্বস্তিকার এই কথায় পাশে থেকেছেন অনেকে। সাধুবাদ জানিয়েছেন অভিনেত্রীর স্পষ্ট কথা বলার ভঙ্গিমাকে।