Taapsee Pannu : শেষ হল ‘সাবাস মিতু’র কাজ, তাপসী পান্নু শেয়ার করলেন ইনস্টাগ্রামে সেই ছবি

38
ছবিতে তাপসী পান্নু অভিনয় করছেন মিতালি রাজের চরিত্রে

মহানগর ডেস্ক: বলিউড অভিনেত্রী তাপসী পান্নু শেয়ার করলে ইনস্টাগ্রামে তাঁর পরবর্তী ছবির কাজ। ‘সাবাস মিতু’র কাজ শেষ করলেন তিনি। ভারতীয় মহিলা ক্রিকেটের অধিনায়ক মিতালি রাজের জীবনের ওপর তৈরি হতে চলেছে ছবিটি।

ক্রিকেট নিয়ে বরাবরই উন্মাদনা থাকে ভারতীয়দের মধ্যে। তবে মহিলাদের ক্রিকেটের তুলনায় পুরুষ ক্রিকেটেই বেশি মন দেন অনেকে। তবে মেয়েরাও যে পিছিয়ে নেই তাদের রানরেটও যে পাল্লা দিয়ে বাড়ছে পুরুষদের সঙ্গে সেই কাহিনী সিনেমার আকারে প্রকাশ পাচ্ছে বাঙালি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে। ছবিতে তাপসী পান্নু অভিনয় করছেন মিতালি রাজের চরিত্রে।

৩৪ বছর বয়সী এই অভিনেত্রী শুটিং’য়ের শেষ দিনের স্মৃতি তুলে ধরলে অনুরাগীদের উদ্দেশ্যে। একটি ছবি দিয়ে লিখেছেন,’ আমার যখন আট বছর বয়স, কেউ আমাকে একজন স্বপ্ন দেখিয়েছিল ক্রিকেট শুধুমাত্র জেন্টেলমেন্স গেম নয়, আমাদেরও একটা স্বপ্নের দল রয়েছে। আমাদের নিজেদের পরিচয় রয়েছে, উইমেন ইন ব্লু’।

দীর্ঘদিন ধরে মুক্তির অপেক্ষায় রয়েছে এই ছবিটি প্রথমে রাহুল ঢোলকিয়া এই ছবির পরিচালনার দায়িত্ব নিয়েছিলেন। পরবর্তীকালে তিনি এই প্রজেক্ট ছেড়ে দেবার পর পরিচালক হিসেবে চূড়ান্ত হন সৃজিত মুখোপাধ্যায়। লন্ডনের লর্ডসে এই সিনেমার একাধিক দৃশ্য শুটিং হয়েছে। অপরদিকে তাপসী যে এই ছবি নিয়ে চূড়ান্ত উত্তেজিত তা বোঝা গিয়েছে তাঁর পোস্ট দেখে। রস্মি রকেট, নাম শাবানা,থাপ্পর, ইত্যাদি ছবিতে অভিনয় করে বেশ নজর কেড়েছেন তাপসী।

Taapsee Pannu