Taapsee- Shahrukh : ‘একেই বলে সুবর্ণ সুযোগ’,ডানকি ছবিতে শাহরুখের বিপরীতে কাজ করা নিয়ে বললেন তাপসী

81
Taapsee- Shahrukh : 'একেই বলে সুবর্ণ সুযোগ',ডানকি ছবিতে শাহরুখের বিপরীতে কাজ করা নিয়ে বললেন তাপসী
ডানকি ছবিতে শাহরুখের বিপরীতে তাপসী

মহানগর ডেস্ক : বলিউডের অন্যতম পরিচিত অভিনেত্রী তাপসী পান্নু(Taapsee Pannu)। একের পর এক কাজের মাধ্যমে নিজের পরিচিতি গড়ে তুলেছেন টিনসেল টাউনে(Bollywood)। এবার স্বয়ং কিং খানে(Shahrukh khan)র বিপরীতে কাজ করতে চলেছেন ডানকি ছবিতে। নিজের অনুরাগীদের সঙ্গে সেই বার্তা শেয়ার করে লিখলেন,’ একেই বলে সুবর্ণ সুযোগ’।

আরও পড়ুন, সাংবাদিকদের জেলে পোরা উচিত নয়, ফ্যাক্টচেকার জুবেইরের গ্রেফতার নিয়ে মত ক্ষুব্ধ রাষ্ট্রসঙ্ঘের

উল্লেখ্য, কিং খানের বিপরীতে অভিনয় করাকে নিজস্ব এক গুরুত্ব অর্জন মনে করছেন তিনি। আর এই খুশি সোশ্যাল মিডিয়ায় জানালেন সবার সঙ্গে। পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন,’ আমার কাছে সিনেমার পরিচিতি হয় কলেজে উঠে। আমি যখন স্কুলে পড়তাম তখন খুব বেশি একটা ছবি হলে দেখতে যেতাম না। বাড়িতেও তেমন একটা খুব ছবি দেখার জল ছিলনা। তাই সেইভাবে শাহরুখের পুরনো ছবি আমার দেখা হয়ে ওঠেনি। কলেজে ওঠার পর আমি সেগুলো দেখেছি’। একইসঙ্গে তিনি জানান,’ ডানকি ছবিটা অনেকটা স্বপ্নপূরণের মত। দুজন প্রিয় মানুষ খান এবং হিরানির সঙ্গে কাজ করতে পারছি। যেন অনেকটা স্বপ্ন সত্যি হলো। একে সুবর্ণ সুযোগ বললেও কম বলা হয়। রাজকুমার হিরানির মতো ব্যক্তিত্ব যে আমাকে ভেবেছেন এটাই অনেক। আমি এখনো জিনিসটার সঙ্গে মেলাতে পারছি না’।

প্রসঙ্গত, বলিউডে বহুদিন আগে পা রাখলেও পিংক ছবির মাধ্যমে সবার নজরে আসেন তাপসী। এরপর বদলার মতো ছবি তাঁকে পরিচিতি এনে দিয়েছে সব মাধ্যমে। কাজ বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের সঙ্গেও। এখন মুক্তির অপেক্ষায় তাঁর আগামী ছবি সাবাস মিতু। সেখানে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Taapsee- Shahrukh