Leander Paes: গোয়ায় বড় চমক তৃণমূলের! টেনিস তারকা লিয়েন্ডার পেজ নাম লেখালেন ঘাসফুল শিবিরে

34

মহানগর ডেস্ক: বছর ঘুরলেই সৈকত নগরী গোয়ায় বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে। এরই মধ্যে বড় চমক দিল তৃণমূল কংগ্রেস। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে এদিন লিয়েন্ডার ঘাসফুল শিবিরে যোগদান করলেন।

উচ্ছসিত মমতার মুখে শোনা গিয়েছে লিয়েন্ডারের ভূয়সী প্রশংসা। উচ্ছসিত মুখ্যমন্ত্রী এদিন বলেন, “আপনাদের অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে লিয়েন্ডার পেজ তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। আমি খুবই খুশি। ও আমার ছোট ভাই। ওকে আমি বহুদিন ধরে চিনি। তখন ও বেশ ছোট, আমি যুব দফতরের মন্ত্রী।”

তবে শুধুমাত্র লিয়েন্ডার নন। লিয়েন্ডারের পাশাপাশি এদিন‌ তৃণমূলে যোগদান করেছেন প্রাক্তন মিস ইন্ডিয়া তথা সমাজকর্মী নাফিসা আলি। উল্লেখ্য, ২০০৪ এর লোকসভা নির্বাচনে দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্র থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কংগ্রেস প্রার্থী হয়ে লড়াই করেছিলেন নাফিসা।

বঙ্গের বিধানসভা নির্বাচনে ‘বহিরাগত’ তত্ত্বের উপর ভর দিয়ে নির্বাচনী লড়াই করেছিল তৃণমূল। স্বভাবতই রাজ্যের বাইরে বেরোতেই তৃণমূলকে বিভিন্ন যায়গায় বহিরাগত বলে দেগে দিচ্ছে বিরোধীরা। এদিন তাঁদেরও এক হাত নেন মমতা।

তিনি বলেন, “আমি বহিরাগত নই।” এর পর ‘কোঙ্কণি ভাষায় বলেন, “আমি আপনাদের বোনের মত। আমি বাংলার মেয়ে, ভারতের মেয়ে। ভারত যদি আমার মাতৃভূমি হয়ে থাকে। তবে বাংলাও আমার মাতৃভূমি, গোয়াও আমার মাতৃভূমি। আমি প্রথম এখানে আসছি না। ১০ বছর আগে এখানে এসেছিলাম ফিল্ম ফেস্টিভালে। রেলমন্ত্রী হিসেবে এখানে এসেছি। মাডগাও তে। কোঙ্কণ রেলের কাজে এসেছিলাম। সেফটি ডিভাইস উদ্বোধনে।’’ এর পর তাঁর সংযোজন, “আমি গোয়ার মুখ্যমন্ত্রী হব না, কিন্তু গেয়ার উন্নয়নের জন্য কাজ করব।”

Also Read:

দলে আসতে হলে ছাড়তে হবে মদ, বিজ্ঞপ্তি দিয়ে জানাল কংগ্রেস

‘এইভাবে চলতে থাকলে আমাদেরও টেক্কা দেবে চিন’, সতর্কবার্তা শোনালেন বর্ষীয়ান মার্কিন জেনারেল জন হাইটেন

বদলে যাচ্ছেন তৃণমূলের অনুব্রত মণ্ডল, হলটা কী!