অবশেষে মুখ খুললেন আলিয়া! রণবীরের সঙ্গে বিয়ের কথা সোশ্যাল মিডিয়ায় স্বীকার করে নিলেন অভিনেত্রী

91

মহানগর ডেস্ক: চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের অত্যন্ত জনপ্রিয় তারকা জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভট্ট। আর তা নিয়ে ইতিমধ্যেই কানাঘুষা শুরু হয়েছে। তবে অভিনেতা-অভিনেত্রী মুখে কুলুপ আটলেও, তাঁদের পরিচিত পরিজনদের কাছ থেকে বিয়ের খবরে নিশ্চয়তা পাওয়া যাচ্ছে। এমন পরিস্থিতিতে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় মুখ খুলে বসলেন আলিয়া ভট্ট! আর নিজের মুখ বন্ধ করে রাখতে পারলেন না অভিনেত্রী!

সম্প্রতি বিইউনিক নামক এক জনপ্রিয় ইউটিউবারের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে রণবীর – আলিয়ার বিয়ের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, রণবীর ওয়াইড আলিয়া লেখা একটি বিয়ের গাড়ি রাস্তা থেকে যাচ্ছে এবং তার পিছনে খালিপায়ে কবীর সিং -এর মতো চেহারায় ছুটে চলেছে সে নিজে। ভিডিওটির মাধ্যমে মূলত বোঝানো হয়েছে রণবীর-আলিয়ার বিয়ে ঠিক হওয়ার অত্যন্ত কষ্টে রয়েছেন তিনি এবং আলিয়া তাঁকে ছেড়ে রণবীরের হাত ধরে চলে যাচ্ছেন। এমন একটি ভিডিও দেখে নিজেকে আর ধরে রাখতে পারলেন না অভিনেত্রী। সেখানে কমেন্ট করে বসলেন তিনি।

ওই ভিডিওর কমেন্ট বক্সে অভিনেত্রী লেখেন ‘ ded ‘। অর্থাৎ ভিডিওটি দেখে অভিনেত্রী নিজেও মজা পেয়েছেন। যা দেখে যদিও নেটিজেনদের একাংশ মনে করছেন, এই কথার মাধ্যমে আলিয়া নিজে স্বীকার করে নিলেন তাঁর বিয়ের কথা।

প্রসঙ্গত, রণবীর-আলিয়ার বিয়ে উপলক্ষ্যে ইতিমধ্যেই আলো দিয়ে সাজানো হয়েছে আর.কে স্টুডিও থেকে রণবীর-আলিয়ার নতুন বাড়ি। যা আবারো প্রমাণ দিল এটা কোন গুঞ্জন নয় এবার বিয়ের পিঁড়িতে ভট্ট এবং কাপুর পরিবারের সন্তান।