পাবলিক বাসে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী, কথা বললেন যাত্রীদের সঙ্গে

87

মহানগর ডেস্ক: জনসাধারণের সঙ্গে সরাসরি কথা বলতে শনিবার বাসে করে চেন্নাই ভ্রমণ করলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী। ১ বছর পূর্ণ হচ্ছে তাঁর সরকারের। এদিন নিজের রোজকার রুটিন থেকে বেরিয়ে পাবলিক বাসে উঠে আমজনতার সঙ্গে কথা বলেছেন এম কে স্ট্যালিন।

সংবাদ সংস্থা এএনআই-এর পক্ষ থেকে কিছু ভিজুয়াল শেয়ার করা হয়। যেখানে ডিএমকে প্রধানকে স্থানীয়দের সঙ্গে ভ্রমণ করতে ও কথা বলতে দেখা যায়। সংবাদ সংস্থার দাবি, বাসের অবস্থা জরিপ করার সময় মুখ্যমন্ত্রী তাঁর শাসনের এক বছরের বিষয়ে যাত্রী ও কন্ডাক্টরের সঙ্গে কথা বলেছেন। এরপর এদিন তাঁকে তাঁর বাবা এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী করুণানিধি ও ডিএমকে প্রতিষ্ঠাতা সিএন আন্নাদুরাইকে তাঁদের মেরিনা বিচ স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে দেখা যায়।

গত বছর ডিএমকে-কংগ্রেস জোট ২৩৪ সদস্যের বিধানসভা নির্বাচনে বড় জয় হাসিল করেছিল। তার আগে প্রায় এক দশক ধরে রাজ্যে ক্ষমতায় ছিল না ডিএমকে। যখন থেকে স্ট্যালিন দায়িত্ব গ্রহণ করেছেন ,তখন থেকে নানা উপায়ে জনগণের কাছে পৌঁছানোর চেষ্টা করে গিয়েছেন তিনি। এর আগে সাইকেল রাইডে বেরিয়ে রাস্তার ধারে চা খেতে দেখা যায় তাঁকে। আবার করোনা মহামারীতে গাড়ি থামিয়ে বিতরণ করেছেন মাস্ক।

বারবারই জনসাধারণের কাছে পৌঁছানোর চেষ্টা করেছেন তিনি। ফেব্রুয়ারিতে ডিএমকে কর্পোরেশন আসনের ৬৯.৩ শতাংশ, পৌরসভার ৬১ শতাংশ এবং শহর পঞ্চায়েত আসনগুলির ৫৭.৬ শতাংশ নিজেদের দখলে এনেছিল। এদিন পাবলিক বাসে উঠে জনগণের সুবিধা-অসুবিধার খোঁজ নিয়েছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী।