Home Featured Sonali Phogat’s Demise: অভিনেত্রীর ময়নাতদন্ত করতে সম্মতি দিল পরিবার, তৈরি করা হল মেডিকেল বোর্ড

Sonali Phogat’s Demise: অভিনেত্রীর ময়নাতদন্ত করতে সম্মতি দিল পরিবার, তৈরি করা হল মেডিকেল বোর্ড

by Anamika Nandi

মহানগর ডেস্ক: বিগ বস খ্যাত অভিনেত্রী তথা বিজেপির তারকা নেত্রী সোনালি ফোগাটের (Sonali Phogat) মৃত্যু হার্ট অ্যাটাকের কারণে হতে পারে না, দাবি পরিবারের। এবার তাঁর ময়নাতদন্ত করতে সম্মতি দিয়েছে পরিবারের লোকজনরা। জানা গিয়েছে, গোয়ার সরকারি হাসপাতালে ইতিমধ্যেই তার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। পুলিশ সূত্রে, চিকিৎসকদের একটি বোর্ড ময়নাতদন্ত করছে।

সোমবার গভীর রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন হরিয়ানার বিজেপি নেত্রী। গোয়াতে দলের কর্মীদের সঙ্গেই ছিলেন তিনি। হঠাৎ অসুস্থ বোধ করলে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। এদিকে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে ফোগাটের ভাগ্নে মনিন্দর ফোগাট জানিয়েছেন, “ময়নাতদন্তের জন্য আমরা পুলিশকে সম্মতি দিয়েছি। কারণ আমাদের আইনজীবী এবং ডাক্তাররা বলেছেন, ৭২ ঘণ্টার পরে শরীরের আরও অবনতি ঘটবে। আমাদের আশ্বস্ত করা হয়েছে যে, ডাক্তারদের একটি প্যানেল সমস্ত পদ্ধতিটি দেখবে এবং এটি ভিডিওগ্রাফি করা হবে”।

মনিন্দরের বক্তব্য, ময়নাতদন্তের পর ডাক্তারদের কথাতে যদি আমরা সন্তুষ্ট না হই তাহলে দিল্লিতে বিষয়টি নিয়ে ফের দেখা হবে। এদিকে নেত্রীর ভাই বলেছেন, পুলিশ জানায়নি তাঁরা ময়নাতদন্তের পর এফআইআর নথিভুক্ত করবে কীনা! আমরা অপেক্ষায় রয়েছি পুলিশ কী করবে”। সূত্র অনুযায়ী, আজ বৃহস্পতিবার ১১টার মধ্যেই গোয়া মেডিকেল হাসপাতালে ফোগাটের পরিবারের পৌঁছানোর কথা।

এর আগে অভিনেত্রীর বোন জানিয়েছেন, “পরিবার মেনে নেয়নি যে হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন সোনালি। হার্ট অ্যাটাক হতে পারে না ওঁর। তিনি খুবই ফিট ছিলেন। আমরা সিবিআইয়ের কাছে সঠিক তদন্তের দাবি করছি। আমার পরিবার মেনে নিতে প্রস্তুত নয় যে, তিনি হার্ট অ্যাটাকে মারা গিয়েছেন”। পাশাপাশি জাতীয় মহিলা কমিশন বলেছে, ‘গোয়াতে আমাদের দুই সদস্যের টিম ফোগাটের পরিবারের সঙ্গে কথা বলেছে গোটা বিষয় নিয়ে‌। আপাতত ময়নাতদন্তের পরেই সমস্ত সিদ্ধান্ত নেওয়া হবে। পুলিশ হোটেল এবং ক্লাব পরিদর্শন করেছে। তদন্ত করে গোটা বিষয়টি দেখা হচ্ছে”।

You may also like