অনুষ্ঠিত হতে চলেছে অস্কার, তবে কোভিড সুরক্ষাবিধি মেনে 

8

 

মহানগর ডেস্ক: চলতি মার্চেই ঘোষণা হয়েছিল ৯৩ তম অস্কারের চূড়ান্ত মনোনয়ন পত্র। ঘোষণা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাস। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের তিন প্রযোজক স্টিভেন সোডারবার্গ, জেসে কলিনসন ও স্ট্যাসি শের জানান, চলতি মাসের ২৫ তারিখে করোনাবিধী আমেরিকার লস আঞ্জেলসে অনুষ্ঠিত হতে চলেছে অস্কার।

 করোনা পরিস্থিতির কারণে শোনা যাচ্ছিল ভার্চুয়ালি অনুষ্ঠিত হবে অস্কার। তবে, শেষ পর্যন্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে ২৫ এপ্রিল লস অ্যাঞ্জেলসের ইউনিয়ন স্টেশন এবং হলিউড অ্যান্ড হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে অনুস্থিত হবে অস্কার অনুষ্ঠান। তবে করোনা সতরকতাবিধি মেনে। থাকবে না বিগত বছরের মত জাঁকজমক। থাকবে একটা সুরক্ষা টিম। প্রত্যেকে করোনা পরীক্ষা করে তবেই প্রবেশ করতে দেওয়া হবে। মাস্ক পরা বাধ্যতামূলক।

এবারে আর পছন্দের অভিনেতা-অভিনেত্রীদের এক ঝলক দেখতে ভিড় করা যাবেনা রেড কার্পেটের চারপাশে। যারা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন তাঁদের অনুষ্ঠানের পূর্বে থাকতে হবে ১০ দিনের কোয়ারেন্টাইনে। আমেরিকার বাইরে যারা থাকেন অর্থাৎ ‘প্রিমিজিং ইয়ং ওম্যান’ নির্মাতা এমেরাল্ড ফেনেল, তারকা ক্যালে মুলিগান এবং রিয়াজ আহমেদ তাঁদের জন্য থাকবে পৃথক ব্যবস্থা।