Mithun Chakraborty: দল কিছু বিশেষ কাজ দিয়েছে, আমি করব: মিঠুন

73
দল কিছু কাজ দিয়েছে, আমি করব: মিঠুন

মহানগর ডেস্ক: ‘আমি অসুস্থ, তবুও দলের ডাকেই এসেছি কলকাতায়’, সংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সোমবার সকাল ৯ টা নাগাদ কলকাতা বিমানবন্দরে পা রেখেছেন মিঠুন। তার পরেই তিনি চলে যান নিজের হোটেলে। বিকেলে হোটেল থেকে বেরিয়ে সোজা চলে যান বিজেপির রাজ্য দফতরে। সেখানে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে দেখা করেন এবং একান্তে বৈঠক করেন।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর মধ্যে রানী রাসমণির ছায়া দেখতে পাচ্ছি: বিধায়ক বিশ্বজিৎ দাস

সুকান্ত মজুমদারের সঙ্গে দেখা করার পর তিনি সাংবাদিক বৈঠক করবেন সেটা আগেই বলে ছিলেন তিনি। পাশাপাশি, তিনি আরও জানিয়েছেন, ‘নিজের লক্ষ্যে আগেও অনড় ছিলাম, এখনও আছি’। উপনির্বাচন নিয়ে তিনি বলেন, ‘রাজ্যের শাসক দলই যে উপনির্বাচনে যেতে সেটাই স্বাভাবিক’। একইসঙ্গে তিনি বলেন, ‘আমাদের সংগঠন ছোট, কিন্তু সৎ। দল আমাকে কিছু কাজ দিয়েছে, তা আমি করব। আমি খুব খুশি বিজেপির বিধানসভা নির্বাচনের ফলাফল নিয়ে। ৩ থেকে ৭৭ এ এসেছে দল’।

আরও পড়ুন: টাকা দিয়ে শিবসেনার বিদ্রোহী বিধায়কদের কিনেছে বিজেপি, তোপ মমতার

এদিনের সাংবাদিক বৈঠকে মিঠুন চক্রবর্তীর সঙ্গে উপস্থিত ছিলেন সুকান্ত মজুমদার ও রাহুল সিনহা। রাজ্যে প্রত্যাবর্তনের পরেই রাজ্য সরকারকে চাচাচলা ভাষায় আক্রমণ করেন মিঠুন চক্রবর্তী। তিনি জানিয়েছেন, ‘শরীর খারাপ থাকায় এতদিন আসতে পারিনি। রাজনীতি রাজনীতির জায়গায় থাকুক। কিন্তু যা খবর পেয়েছি, ভোটের পর যে অশান্তি হয়েছে, খুবই দুঃখজনক তা’। সাংবাদিকরা যখন জানতে চায় মিঠুন চক্রবর্তীর আগামী পদক্ষেপ কি? সাথে সাথেই তিনি জানান, রাজ্য সভাপতি জানিয়ে দেবেন মহাগুরুর পরবর্তী পদক্ষেপ কি হতে চলেছে।