Home Featured Pizza Hut: বিয়ের শর্ত অক্ষরে অক্ষরে পালনের দায় নিল পিৎজা হাট ! ১২ মাস বিনামূল্যে দম্পতিকে পিৎজা খাওয়াবে সংস্থা

Pizza Hut: বিয়ের শর্ত অক্ষরে অক্ষরে পালনের দায় নিল পিৎজা হাট ! ১২ মাস বিনামূল্যে দম্পতিকে পিৎজা খাওয়াবে সংস্থা

by Silpika Chatterjee

মহানগর ডেস্ক: বিয়ের শর্ত পূরণ করতে বিনা পয়সায় এক বছর ধরে পিৎজা খাওয়ানোর দায়িত্ব নিল খোদ পিৎজা সংস্থা। গত জুন মাসে এক দম্পতি বিবাহবন্ধনে আবদ্ধ হন। সে তো অনেকেই হন। কিন্তু তাহলে এঁদের ক্ষেত্রে বিশেষত্বটা কি? কেনই বা একটি নামি ব্র্যান্ড তাদের জন্য এই সুবিধা দিতে চলেছে? বিশেষত্বটা ছিল তাঁদের একটি শর্তাবলীপত্রে সইয়ে। যা আইনি ভাবে বিয়ের রেজিস্ট্রেশন এর সঙ্গে সম্পর্ক না থাকলেও এটি একটা চুক্তিপত্র ছিল। যার মধ্যে উল্লেখ ছিল নতুন জীবন শুরুর পর তারা কি করবেন এবং কি করবেন না তার একটি তালিকা। যে শর্তপত্রে সকলকে সাক্ষী রেখে তাঁরা সই করেন।

সেই তালিকা তাঁরা মেনে চলেছেন কিনা পরবর্তীকালে তা কারও জানা নেই। কিন্তু কি কি ছিল সেই শর্তাবলীতে? ছিল প্রত্যেকদিন জিম যাওয়া। বাড়ির খাবারে আপত্তি না জানানো। এমনকি রবিবার সকালের ব্রেকফাস্ট বরকেই বানাতে হবে। এমন শর্তেও সই করেন ২ জনে। আর সেখানে উল্লিখিত ছিল যে তাঁরা মাসে ১টার বেশি পিৎজা খাবেন না। আর সেই শর্ত পূরণ করাতে এগিয়ে এল একটি বিখ্যাত পিৎজা ব্র্যান্ড ‘পিৎজা হাট’।

পিৎজা ব্র্যান্ডটি সোশ্যাল সাইটে জানিয়েছে তারা অসমের ওই দম্পতির শর্তপূরণে সহযোগী করতে সংস্থার তরফ থেকে প্রতিমাসে ওই দম্পতিকে একটি করে বিনামূল্যে পিৎজা পাঠিয়ে দেবে। এভাবে ১ বছর তারা ওই দম্পতিকে পিৎজা পাঠাবে।পিৎজা হাটের মত সংস্থা যে তাঁদের বিয়ের দিনে শর্তাবলীর চুক্তিপত্রের স্বাক্ষরকে বেশ গুরুত্ব দিচ্ছেন, তা দেখে সকলেই অবাক। আর এভাবেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন নব দম্পতি।

You may also like