Debangshu Bhattacharya : দাম বেড়েছে রান্নার গ্যাসের, মোদি সরকারকে খোঁচা দিয়ে কবিতা লিখলেন দেবাংশু

70

মহানগর ডেস্ক : ক্রমাগত ঊর্ধ্বমুখী রান্নার গ্যাসের দাম।মধ্যবিত্তের হেঁসেলে লেগেছে আগুন। এবার এই ঘটনায় মোদি সরকারকে নিশানায় নিয়ে কবিতা লিখে ফেললেন তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য (Debangashu Bhattacharya)। নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে একটি টুইট করেছেন দেবাংশু ভট্টাচার্য।

আরও পড়ুন : বিশিষ্টজনেদের কাছে অনুরোধ চুপ না করে থেকে, সরব হন: রাজ্যপাল

এদিন টুইট করে দেবাংশু ভট্টাচার্য লেখেন, “মহারাষ্ট্রে MLA কিনতে /ফুরিয়ে গিয়েছে টাকা।  তাই,গ্যাসের দাম আরো পঞ্চাশ/বাড়িয়েছে মোদী কাকা!/এই টাকা নিয়ে এবার লক্ষ্য/ বাংলা, রাজস্থান../আপনি বরং গ্যাস ছেড়ে ফের/    উনানেই ফিরে যান!”

গ্যাসের মূল্য বৃদ্ধি নিয়ে বুধবার তৃণমূলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকেও টুইট করে মোদি সরকারকে নিশানয় নেওয়া হয়। আর ঠিক তার কিছুক্ষণ পরেই তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্যের টুইট একাউন্ট থেকে মোদি সরকারকে নিশানা নিয়ে একটি কবিতা পোস্ট করা হলো। এই ঘটনা যথেষ্ট আলোড়ন ফেলে দিয়েছে রাজনৈতিক মহলে। যদিও বিজেপি তরফ থেকে দাবী করা হয়েছে আবারও দাম কমবে রান্নার গ্যাসের। আন্তর্জাতিক বাজারের সঙ্গে দাম মিলিয়ে চলার কারণেই বারবার ওঠা নামা করছে গ্যাসের দাম এমনটাই দাবি জানানো হচ্ছে বিজেপি তরফে।