Viral News: স্বপ্ন পূরণের দাম ১২ লক্ষ টাকা! মানুষ থেকে কুকুর হয়ে ভাইরাল টোকো

109
Viral News: স্বপ্ন পূরণের দাম ১২ লক্ষ টাকা! মানুষ থেকে কুকুর হয়ে ভাইরাল টোকো

মহানগর ডেস্ক: টাকা রোজগার করে জীবনে অনেক কিছু করার ইচ্ছে থাকে মানুষের। ইনকাম করতে শুরু করলেই একটু একটু করে নিজের স্বপ্ন পূরণ করার জন্য জমাতে থাকে মানুষজন। কারোর বিদেশ ভ্রমণের শখ থাকে তো কারোর জীবনে প্রতিষ্ঠিত হওয়ার অদম্য ইচ্ছা। আবার কারোর অতিরিক্ত মেদ ঝরানো তো কেউ নিজেকে পর্দার লোকেদের মতো নিজেকে সুন্দর প্রমাণ করতে চায়। যার জন্য করিয়ে থাকেন প্লাস্টিক সার্জারি (Plastic Surgery)। তবে এখন এই সমস্ত কিছুই পুরনো হয়ে গিয়েছে। জাপানের (Japan) এক ব্যক্তির স্বপ্ন পূরণের গল্প শুনে চক্ষু চড়কগাছ হয়েছে সকলের। প্রশ্ন জেগেছে, এরকম করার ইচ্ছেও (Desire) কারোর মনে জাগতে পারে?

আগে হয়ত কোনও মানুষের এরম কিছু করার কথা মাথাতে আসেনি‌। এমনই শখ জেগেছে যে, নিজেকে বদলে ফেললেন পশুতে। হ্যাঁ, একেবারে ঠিকই পড়ছেন। জাপানের এক ব্যক্তি প্রায় ২ মিলিয়ন টাকা খরচা করে নিজের এই ‘অদ্ভুত’ শখ পূরণ করেছেন। ভারতীয় টাকায় প্রায় ১২ লক্ষ খরচা করে কুকুরের রূপ নিয়েছেন তিনি। আবার সেই ছবি টুইটারে পোস্ট করেছেন। যা দেখে স্তম্ভিত নেটপাড়া।

আরও পড়ুন: ‘ আপনার প্রতি অবিচার করছে বিজেপি’, দিলীপকে বার্তা কুণালের

‘জেপেগ’ নামের এক বিখ্যাত এজেন্সি ওই জাপানি ব্যক্তিকে কুকুরের প্রজাতি ‘কলি’-তে রূপান্তরিত করেছে। সাক্ষাৎকারে টোকো জানিয়েছেন, এই লম্বা লোমের কুকুর কখনও-সখনও মানুষকে বিভ্রান্ত করতে পারে। যে কারণে তিনি কলি হওয়ার সিদ্ধান্ত নেন। একইসঙ্গে এটি তাঁর প্রিয় কুকুরের প্রজাতিও। তাঁর বক্তব্য আমার পছন্দের পশু চারপেয়েরা। তাই মনে হল আমার চেহারার কাছাকাছি কোনও বড় প্রাণী আমার জন্য ঠিক হবে। তাই কুকুরে পরিণত হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

মূলত তাঁর জন্য একটি কাস্টমাইজড কলি পোশাক তৈরি করা হয়। যাতে সবকিছু বাস্তব দেখায়। সম্পূর্ণ পোশাকটির দাম প্রায় ১২ লক্ষ টাকা এবং এটি ডিজাইন করতে এজেন্সির ৪০ দিন সময় লেগেছে। পোশাকটি পড়ে যখন তাঁকে জিজ্ঞাসা করা হয়, তিনি নিজের অঙ্গ-প্রত্যঙ্গ ঠিকভাবে নাড়াতে পারছেন কিনা? তাঁর কথায়, তিনি তা করতে সক্ষম। তাঁর বক্তব্য, তিনি যদি খুব বেশি নড়াচড়া করেন তবে তাঁকে কুকুরের মতো দেখতে লাগবে না। এদিন এই ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। সকলের মনে একটাই প্রশ্ন, এরম শখও মানুষের হতে পারে? এদিন সকলেই টোকোর কাণ্ড দেখে অবাক হয়েছেন।