SSC: বদল হল মধ্যশিক্ষা পর্ষদ সভাপতি, কল্যাণময়ের জায়গায় এলেন রামানুজ গঙ্গোপাধ্যায়

70
বদল হল মধ্যশিক্ষা পর্ষদ সভাপতি, কল্যাণময়ের জায়গায় এলেন রামানুজ গঙ্গোপাধ্যায়

মহানগর ডেস্ক: সম্প্রতি জানা গিয়েছিল মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়কে বাড়ি থেকে ডিরোজিও ভবনে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই (CBI) অফিসাররা। এবার জানা গিয়েছে, মধ্যশিক্ষা পর্ষদ সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়কে সভাপতিপদ থেকে সরানো হল। একইসঙ্গে ঘোষণা করা হয়েছে নতুন পর্ষদ সভাপতির নাম। রামানুজ গঙ্গোপাধ্যায়। ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটি রেজিস্টার রামানুজ গঙ্গোপাধ্যায়কে নতুন মধ্যশিক্ষা পর্ষদ সভাপতি হিসেবে নিযুক্ত করা হল।

আরও পড়ুন: কাজের জায়গায়টি ইতিবাচক করতে চান? জেনে নিন কিভাবে

পর্ষদ সভাপতি বদল এর নির্দেশিকা জারি করেছে শিক্ষা দফতর। কল্যাণময় গঙ্গোপাধ্যায়ের জায়গায় নতুন মধ্যশিক্ষা পর্ষদ সভাপতি হলেন রামানুজ গঙ্গোপাধ্যায়। গত সপ্তাহের বৃহস্পতিবার সিবিআই অফিসারদের একটি দল স্কুল সার্ভিস কমিশনের উপদেষ্টা শান্তি প্রসাদ সিনহার বাড়িতে পৌঁছায়। সেখানে চালানো হয় দীর্ঘ তল্লাশি। আরেকটি দল পৌঁছায় পর্ষদ দফতরে। সেখানে কল্যাণময় গঙ্গোপাধ্যায় হাজিরা ছিলেন না। সেই সময় সেখানে পর্ষদের অ্যাডমিন পারমিতা রায়কে দীর্ঘ জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

আরও পড়ুন: বুলডোজার রাজ না সংবিধানের শাসন, কোনটা চান ভারতের মানুষ,প্রশ্ন তুলে দিলেন যশবন্ত

এরপরেই সিডিআই হানা দেয় কাদা পাড়ায়। পর্ষদ সভাপতির বাড়িতে। সেখান থেকেই কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আসা হয় ডিরোজিও ভবনে। সেখানে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। আর এর এক সপ্তাহের মধ্যে পর্ষদ সভাপতি পদ থেকে সরানো হল কল্যাণ গঙ্গোপাধ্যায়কে।