Home Featured Jammu-Kashmir: ভূস্বর্গে পরপর জঙ্গি হামলার বদলা নিল নিরাপত্তা বাহিনী, একদিনে খতম ৪

Jammu-Kashmir: ভূস্বর্গে পরপর জঙ্গি হামলার বদলা নিল নিরাপত্তা বাহিনী, একদিনে খতম ৪

by Anamika Nandi
Jammu-Kashmir: ভূস্বর্গে পরপর জঙ্গি হামলার বদলা নিল নিরাপত্তা বাহিনী, একদিনে খতম ৪

মহানগর ডেস্ক: বিগত দিনে উপত্যকায় একের পর এক জঙ্গি হামলার খবর মিলেছিল। জঙ্গিদের (Terrorist) গুলিতে প্রাণ হারিয়েছে বহু নিরপরাধ মানুষ। রবিবার তার বদলা নিয়েছে নিরাপত্তা বাহিনী। খতম করেছে ৪ জঙ্গি। জানা গিয়েছে, কাশ্মীরের (Jammu-Kashmir) কুপওয়ারা ও কুলগাম জেলায় দুটি পৃথক অভিযান চালিয়েছে নিরাপত্তা বাহিনী। পুলিশ সূত্রে, এই দুই অভিযানের দরুন নিকেশ হয়েছে চার জঙ্গি।

রবিবার মৃত জঙ্গিদের একজন পাকিস্তানি বলে জানা গিয়েছে। তার সঙ্গে যোগ রয়েছে লস্কর-ই-তৈবা গোষ্ঠীরও। পুলিশ সূত্রে, গ্রেফতার হওয়া জঙ্গি আহমেদ শেইখের থেকে খবর নিয়ে উত্তর কাশ্মীরের এলাকায় অভিযান চালানো হয়। সেই তল্লাশি অভিযানের সময় লুকিয়ে থাকা সন্ত্রাসবাদীরা আচমকাই সেনাদের দিকে গুলি ছোড়ে। সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে নিহত হয়েছেন ৪ জন।

আরও পড়ুন: রেলে আগুন ধরানোর আগে স্টেশনে লুঠপাট, আন্দোলনে ওরা কারা – ছাত্র না রাজনৈতিক নেতারা?

কাশ্মীর পুলিশের ইনস্পেক্টর জেনারেল বিজয় কুমারের কথায়, মৃত জঙ্গি পাকিস্তানি ও লস্কর-ই-তৈবার সঙ্গে যুক্ত। অন্যদিকে বাকিদের মধ্যে একজনের নাম হ্যারিস শরেইফ। অন্যজন জাকির প্যাডের জইশ-ই-মহম্মদের সঙ্গে যুক্ত। জানা গিয়েছে, এখনও পর্যন্ত তল্লাশি চলছে এলাকাজুড়ে। সূত্র অনুযায়ী, নিহতদের মধ্যে দু’জন কুলগামের স্কুল শিক্ষিকার খুনের সঙ্গে জড়িত।

You may also like