Manoranjan Byapari : ‘মন্দিরই ঝাঁট দিতে হবে’, নাম না করে দ্রৌপদী মুর্মুকে কটাক্ষ তৃণমূল নেতার

112

মহানগর ডেস্ক  :  আসন্ন রাষ্ট্রপতি নির্বাচনে (President Election) বিজেপির তরফ প্রার্থী করা হয়েছে দ্রৌপদী মুর্মুকে (Droupadi Murmu)। বিজেপির এই সিদ্ধান্তের পর থেকেই একের পর এক কটাক্ষের শিকার হতে হচ্ছে রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মুকে। এবার দ্রৌপদী মুর্মুকে তীব্র কটাক্ষ করলেন মনোরঞ্জন ব্যাপারী (Manoranjan Byapari)।

আরও পড়ুন : রাজ্য পুলিশের বিজ্ঞাপনে বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ

মাঝে মাঝে বিভিন্ন রকম কথা বলে খবরের শিরোনামে থাকতে খুবিই পছন্দ করেন বলাগড়ের বিধায়কের মনোরঞ্জন ব্যাপারী (Manoranjan Byapari) ।কিছুদিন আগেই বিধানসভার বাদল অধিবেশনে যোগ দিতে আসার সময় নূপুর শর্মা (Nupur Sharma) বিরোধী বিক্ষোভের মুখে পড়েন তিনি। সেই অভিজ্ঞতার কথা তিনি লিখেছেন নিজের ফেসবুক (Facebook) ওয়ালেও। তিনি যে এই রাস্তা অবরোধ কর্মসূচি নিয়ে রীতিমতো ক্ষুব্ধ তা তিনি স্পষ্ট বলে দেন। তবে এবার তিনি আক্রমণ করে বসলেন রাষ্ট্রপতি নির্বাচনে এনডিএ পদপ্রার্থী দ্রৌপদী মুর্মুকে।

মনোরঞ্জনবাবু তাঁর ফেসবুক একাউন্টে লেখেন,”ওই মন্দির ঝাঁটই দিতে হবে। লোকের জুতো ফুতো গুলো গুছিয়ে রাখতে পারবে। সে তুমি যত ভালো হরিদাসী হও না কেন, কিছুতেই-মন্দিরে প্রবেশ করতে পারবে না।”এই লেখায় দ্রৌপদী মুর্মুর নাম উল্লেখ না থাকলেও সহজেই বোঝা যায় তীরের নিশানা কোন দিকে। মঙ্গলবার রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসাবে তাঁর নাম ঘোষণার পরেই দ্রৌপদীর একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায় একটি মন্দিরে নিজের হাতে ঝাঁট দিচ্ছেন তিনি। এই ভিডিওকেই এবার উপহাস করলেন মনোরঞ্জন ব্যাপারী।মনোরঞ্জন বাবুর এই কথার পরেই শুরু হয়ে যায় চাপানউতোর। অনেকেই সমালোচনা করেছেন মনোরঞ্জন ব্যাপারীর এই মন্তব্য।