সৌম্য সরকারের বিয়েতে চুরি হল একাধিক ফোন! রেহাই পেলেন না ক্রিকেটারের বাবাও

7
cricket news
Highlights

  • বুধবার জীবনে নতুন এক ইনিংস শুরু করলেন বাংলাদেশি ব্যাটসম্যান সৌম্য সরকার
  • পাত্রীর নাম প্রিয়ন্তি দেবনাথ পূজা
  •  বিয়ে চলাকালীন মোট সাতজনের ফোন চুরি যায়

 

মহানগর ওয়েবডেস্ক: বুধবার জীবনে নতুন এক ইনিংস শুরু করলেন বাংলাদেশি ব্যাটসম্যান সৌম্য সরকার। আর বিয়ে করতে গিয়ে বড় বিপাকে পড়ে গেলেন সৌম্য ও তাঁর পরিবার। ছেলে বিয়ের আসরে বসতেই সৌম্যর বাবা টের পেলেন পকেট থেকে হাওয়া তাঁর দামী মোবাইল! তিনি শুধু একা নন, জানা যায় আরও ছয়জন বরযাত্রীর মোবাইল চুরি গিয়েছে। স্বাভাবিক ভাবেই হুলুস্থুল পড়ে যায়। শেষে পুলিশ এসে পাকড়াও করে চোরকে, মেলে চুরি যাওয়া ফোন।

উল্লেখ্য, বুধবার খুলনায় বসেছিল বিয়ের আসর। জাতীয় ক্রিকেটারের বিয়েতে স্বাভাবিক ভাবেই বাংলাদেশের ভিআইপি’রাও উপস্থিত ছিলেন। পাত্রীর নাম প্রিয়ন্তি দেবনাথ পূজা। সে খুলনার তাঁতপুরা এলাকার বাসিন্দা। সম্প্রতি ঢাকার একটি ইংরাজি মাধ্যম স্কুল থেকে ‘ও’ লেভেল পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে সে।

বাংলাদেশি সংবাদমাধ্যম সূত্রে খবর, সৌম্য সরকারের বিয়ে চলাকালীন মোট সাতজনের ফোন চুরি যায়। এনারা সকলেই বরপক্ষের। ফোন চোরদের খপ্পর থেকে রেহাই পাননি সৌম্যর বাবাও। ঘটনার কথা চাউর হতেই হুলুস্থুল পড়ে যায়। ডাকা হয় পুলিশ। পুলিশ এসেই অবশ্য হাতেনাতে ধরে ফেলে চোরকে। যদিও গোটা ঘটনার কোনও ছবি সাংবাদিকদের তুলতে দেওয়া হয়নি।

উল্লেখ্য, বাংলাদেশের হয়ে ১৫টি টেস্ট, ৫৫টি ওয়ানডে ও ৪৮টি টি২০ খেলেছেন সৌম্য। যদিও সদ্যসমাপ্ত জিম্বাবোয়ের বিরুদ্ধে টেস্টে তিনি খেলেননি। ওই ম্যাচটি এক ইনিংস ও ১০৬ রানে জিতে নেয় বাংলাদেশ।