Central Minister Threat : শরদকে হুমকি কেন্দ্রীয়মন্ত্রীর, মোদী-শাহকে তোপ শিবসেনার সাংসদ সঞ্জয় রাউথের

57
শরদকে হুমকি কেন্দ্রীয়মন্ত্রীর, সরব সঞ্জয় রাউত

মহানগর ডেস্ক: মহারাষ্ট্রে রাজনৈতিক অস্থিরতার ( Political Turmoil in Maharastr) মধ্যে বিজেপির বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন শিবসেনার সাংসদ সঞ্জয় রাউথ (Shibsena MP Sanjay Raut)। শুক্রবার তিনি অভিযোগ করেছেন, এনসিপির নেতা শরদ পাওয়ারকে ( Sharad Pawar)  হুমকি দিয়েছেন এক কেন্দ্রীয়মন্ত্রী (Threat by Central Minister)। এরপরই তোপ দেগেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। তার অভিযোগ তাঁদের লোকই এনসিপি নেতাকে হুমকি দিয়েছেন। আর তাঁরা তাকে উপেক্ষা করছেন। রাউথ জানিয়েছেন, শরদ পাওয়ার মহারাষ্ট্রেরই মানুষ। আর তাঁকেই হুমকি দেওয়া হচ্ছে। মোদীজি আর অমিত শাহজি. আপনারা কী জানেন পাওয়ারকে আপনাদের লোক হুমকি দিয়েছে। তাঁর প্রশ্ন, একে কী আপনারা সমর্থন করছেন?

প্রসঙ্গত, ঠাকরের বিরুদ্ধে একনাথ শিন্ডে-সহ একাধিক বিধায়করা বিদ্রোহ করার পরেও ঠাকরে শিবির ছাড়েননি রাউথ। এর আগে রাউথ টুইটেও প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে তোপ ডেকেছেন শিবসেনার সাংসদ। তাতে তিনি স্পষ্ট লিখেছেন একজন কেন্দ্রীয় মন্ত্রী শরদ পাওয়ারকে হুমকি দিয়েছেন তিনি যদি মহারাষ্ট্র বিকাশ আঘাতি সরকারকে বাঁচাতে চেষ্টা করেন,তাহলে তাঁকে আর বাড়ি যেতে দেওয়া হবে না। তাঁকে রাস্তাতেই আটকে দেওয়া হবে। যদি বিজেপি এমনটা করতে চায়, তাহলে জোর গলায় ঘোষণা করুক। সরকার থাকুক বা না থাকুক, শরদ পাওয়ারকে এ ধরণের আক্রমণ মেনে নেওয়া যায় না।

এদিকে মহারাষ্ট্রে উদ্ধব ঠাকরের নেতৃত্বে মহারাষ্ট্র বিকাশ আঘাতি সরকার রীতিমতো টলমলে। সেনারই নেতা একনাথ শিন্ডের বিদ্রোহে গত কয়েকদিন ধরেই মহারাষ্ট্রের রাজনৈতিক পরিস্থিতি উত্তাল হয়ে উঠেছে। যদিও এই পরিস্থিতিতে শরদ পাওয়ার দাবি করেছেন, আস্থাভোটই ঠিক করবে সরকার থাকবে কিনা। বহু যুদ্ধের সেনাপতি পাওয়ারের দাবি কতটা বাস্তব, সেটা জানার জন্য মুখিয়ে আছে গোটা দেশ। যদিও একে একে বিধায়করা তাঁর সঙ্গ ছেড়ে যাওয়ায় এই মুহূর্তে রীতিমতো কোণঠাসা উদ্ধব ঠাকরে। এই লড়ায়ে শেষ হাসি কে আসবে, তার জন্য এখন অপেক্ষা করতে হবে।