২১ জুলাই সভা ভরাতে না পারলে কাজ বন্ধ! হুমকি TMC নেতার

111
কুপন কেটে তোলাবাজির অভিযোগ উঠল TMC নেতার বিরুদ্ধে, রিপোর্ট তলব জেলা ম্যাজিস্ট্রেটের

মহানগর ডেস্ক: সরাসরি হুমকি। ২১ জুলাইয়ের সভা ভরাতে না পারলে কাজ বন্ধ। ভাইরাল একটি সভা থেকে তৃণমূলের (TMC) ব্লক সভাপতির দেওয়া হুমকি।

একুশে জুলাই নিয়ে ইতিমধ্যে আলোচনা শুরু হয়ে গিয়েছে ঘাসফুল শিবিরের অন্দরে। তৃণমূল স্তরেও ধীরে ধীরে ব্যস্ততা বাড়ার ইঙ্গিত। এরই মধ্যে ঘটে গেল অপ্রত্যাশিত ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তৃণমূলের ব্লক সভাপতির কিছু মন্তব্য। একটি সভা থেকে সরাসরি হুমকি দিয়েছেন বিমান আচার্যের।

বিমান আচার্যকে ঠিক কী বলতে শোনা গিয়েছে? তিনি বলেছেন, “কুলটির প্রতি ওয়ার্ড থেকে ২টি করে বাস ভর্তি লোক আনতে হবে। যে কাউন্সিলর করতে পারবে না, তার ওয়ার্ডে কাজ বন্ধের ব্যবস্থা হবে।”

কিছু দিন আগে একুশে জুলাই নিয়ে আগাম সতর্ক বার্তা দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি অবশ্য চাঁদা চাওয়ার ব্যাপারে হুঁশিয়ারি দিয়েছিলেন। বলেছিলেন যে একুশে জুলাইয়ের কথা বলে কেউ চাঁদা কাটতে পারবেন না। অভিযোগ প্রমাণ হলে দল তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে। কোনরকমের অনভিপ্রেত ঘটনাকে এড়ানোর জন্যই যে তিনি এই ঘোষণা করেছিলেন তা বলাই বাহুল্য। চাঁদা বিষয়ক কোনো খবর এখনও শোনা না গেলেও অন্য কারণে বিতর্কে নাম জড়াল তৃণমূলের। একুশে জুলাইয়ের সভায় বাস ভর্তি লোক নিয়ে যেতে না পারলেই “যে কাউন্সিলর করতে পারবে না, তার ওয়ার্ডে কাজ বন্ধের ব্যবস্থা হবে”।