তনুশ্রী-শ্রাবন্তীর পর এবার বনি! বিজেপি ছাড়লেন টলিউড অভিনেতা

6

মহানগর ডেস্ক: একুশের বিধানসভা নির্বাচনের আগে থেকেই ফুলে ফুলে যোগ দেওয়ার হিড়িক লেগে ছিল। টলিউড দুটো ভাগ হয়ে গিয়েছিল। একদল যাচ্ছিল তৃণমূলের দিকে, আরেক দল যাচ্ছিল পদ্ম ফুলের দিকে। আর বছর ঘুরতে না ঘুরতেই সেইসব অভিনেতা-অভিনেত্রীদের মোহভঙ্গ হয়। আর বিজেপি ছাড়তে শুরু করেন। এবার বিজেপি ছাড়লেন টলিউড অভিনেতা বনি সেনগুপ্ত। সোমবার সোশ্যাল মিডিয়ায় বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন অভিনেতা নিজেই। শ্রাবন্তীর মতো একই অভিযোগ করেন তিনি। বলেন, কথা রাখেনি গেরুয়া শিবির।

প্রসঙ্গত প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায় এবং মা পিয়া সেনগুপ্ত একুশের নির্বাচনের আগে তৃণমূলে যোগদান করেন। কিন্তু তিনি চলে এসেছিলেন বিজেপিতে। কিন্তু মোহভঙ্গ হতেই বিজেপি ছাড়ার হিড়িক লাগলো। বর্তমানে বিজেপির অন্দরমহলে জ্বলছে আগুন। তার মধ্যে আরও এক অভিনেতা ছেড়ে দিলেন বিজেপি। সোমবার টুইট করে বিজেপি ছাড়ার কথা জানান অভিনেতা। তিনি টুইট করে লেখেন, ‘আজ থেকে ভারতীয় জনতা পার্টির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম। যে সমস্ত কথা দলটির পক্ষ থেকে দেওয়া হয়েছিল, তা রাখা হয়নি এবং বাংলা সিনেমার উন্নয়নের জন্য যে পদক্ষেপ নেওয়ার কথা বলা হয়েছিল তাও করা হয়নি’। প্রসঙ্গত একুশে নির্বাচনের আগে আনুষ্ঠানিকভাবে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন অভিনেতা। আর কিছু সময় যেতে না যেতেই পিছিয়ে এলেন তিনি।

একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির হারের পরই সরে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীও এমনকি সরে দাঁড়িয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছিলেন, ‘যে দলের হয়ে গত বিধানসভা নির্বাচনে লড়াই করেছিলাম, সেই দল বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। বাংলার জন্য তাদের উদ্যোগী মনোভাব এবং আন্তরিকতার অভাব দেখেই এই সিদ্ধান্ত’।