আমি যাচ্ছি চলে,হয়তো কোনওদিন আর আসবো না! এ কেমন বার্তা দিলেন ছোটপর্দার ‘দীপু মাস্টার’

57

মহানগর ডেস্ক : রবিবার অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তারপর থেকেই একে একে তথ্য উঠে এসেছে তাঁর মৃত্যুকে ঘিরে। এরই মাঝে আচমকা রোহন ভট্টাচার্যের ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠলো আরেক বার্তা। শামসুর রহমানের উদ্ধৃতি,’ আমি যাচ্ছি চলে। হয়তো কোনওদিন আর আসবো না। তবে যেটুকু নিয়ে গেলাম তার প্রতিদান আমি দিতে পারবো না’। আর এই স্টোরি সামনে আসতেই নড়েচড়ে বসেছে টলিউড। হঠাৎ কি হল রোহনের। সদ্য প্রেম ভেঙেছে যদিও তাঁর। অভিনেত্রী সৃজলা গুহ সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে গিয়েছে রোহনের। এবার এবার কি তবে রোহনও…

 

 

তবে চিন্তার কারন নেই। অভিনেতা নিজেই জানিয়েছেন আত্মহত্যার কোনও প্রশ্নই ওঠে না। পুরনো সম্পর্কে নেই কোনও পিছুটান। খুব দ্রুত কাজে ফিরছেন তিনি। সোমবার সারা দিন ব্যস্ত ছিলেন সেই কাজে। ‘হইচই’য়ের নতুন সিরিজের হিরো তিনি। সেই সঙ্গে জানিয়ে দিলেন আত্মহত্যার কথা কোনওদিন ভাবেননি তিনি। বাবা নেই। নিজের পরিবারের পাশাপাশি বন্ধু একাধিক আত্মীয় তাঁর মুখাপেক্ষী। এছাড়া ৭০ টি পথশিশুর দেখভাল করে সে। প্রচুর দায়িত্ব তাঁর কাঁধে। তবে যে বার্তা তিনি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন তা প্রয়াত অভিনেত্রী পল্লবীর উদ্দেশ্যে।

 

তবে কি পল্লবীকে চিনতেন তিনি? সেভাবে না চিনলেও গত সপ্তাহে বন্ধুর সঙ্গে দেখা করতে ‘মন মানে না’র সেটে গিয়েছিলেন তিনি। সেখানেই আলাপ হয়েছিল পল্লবীর সঙ্গে। অভিনেতার কথায় খুব হাসিখুশি মেয়ে পল্লবী। সবাইকে আপন করে নিয়েছিল একবারই। চোখেমুখে নেই কোনও অবসাদের ছায়া। কিন্তু এক সপ্তাহের মধ্যেই কী ভাবে এসব হল তাই ভাবাচ্ছে অভিনেতাকে।