Tollywood : শান্টু গুন্ডার হাত ধরেই ফিরল পূর্ণা, তবে এবার অন্য দায়িত্বে

67
Tollywood : শান্টু গুন্ডার হাত ধরেই ফিরল পূর্ণা, তবে এবার অন্য দায়িত্বে
খুব জলদি ফিরছেন তিনি অন্যরূপে

মহানগর ডেস্ক : বাংলা টেলি জগতের অন্যতম পরিচালক সৈয়দ আরেফিন। বাংলার সুপুরুষ এই নায়ককে ইতিমধ্যে মন দিয়ে ফেলেছেন অনেক মহিলা ভক্ত। আর হবে নাই বা কেন যেমন অভিনয় তেমন অ্যাপিয়ারেন্স। সবেতেই লাজাবাব। তবে তার ধারাবাহিক বন্ধ হয়ে যেতে মন ভেঙে ছিল অনেক ভক্তেরই। এবার তাঁদের জন্য সুখবর। খুব জলদি ফিরছেন তিনি অন্যরূপে।

আরও পড়ুন, দক্ষিণে ছিটেফোঁটা, উত্তরে প্রবল বৃষ্টি, কি বলছে আবহাওয়া দফতর জেনে নিন

প্রথমে ইরাবতীর চুপকথায় মনামী ঘোষের বিপরীতে কাজ তারপর খেলাঘর ধারাবাহিকের শান্টু গুন্ডা। ধারাবাহিকের অভিনেত্রী পূর্ণা অর্থাৎ স্বীকৃতিও ফিরছেন একসঙ্গে। খেলাঘরের রসায়ন বেশ পছন্দ হয়েছিল দর্শকদের তাই এবার এক মিউজিক ভিডিওর মাধ্যমে ফিরছেন তাঁরা। সদ্য মুক্তি পেয়েছে তাদের গানের অ্যালবাম তোমায় ছুঁতে চাই। যেখানে পরিচালনার দায়িত্ব সামলেছেন আরেফিন।

২০২০ সালে শুরু হয় স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খেলাঘর। তবে প্রায় দু’বছর চলার পর চলতি বছর মে মাসে বন্ধ হয়ে যায় সেটি। দুই বছরের পূর্ণা-শান্টুর সম্পর্কের এই চড়াই-উৎরাই দারুণ প্রশংসিত হয়েছিল দর্শকদের কাছে। তবে পরিচালনার দায়িত্ব সামলে বেশ খুশি আরফিন। জানালেন,’ এতদিন অভিনেতা হিসেবে সেটে যেতাম। এবার পরিচালক হিসেবে যাচ্ছি। স্বীকৃতি আমার খুব ভালো বন্ধু। তাই সহজে করে ফেলেছে। দুদিনের কাজ ছিল। খুব সুন্দর ভাবে হয়েছে সবটা’।

অপরদিকে, খেলাঘরের সঙ্গেই অভিনয় যাত্রা শুরু করেছিলেন স্বীকৃতি। যদিও কলকাতার মডেল মহলে বেশ পরিচিত নাম তিনি। দীর্ঘদিন ধরে র্্যাম্প মাতিয়েছেন নিজ গুনে। গত বছর এক সৌন্দর্য প্রতিযোগিতায় দ্বিতীয় স্থানে উঠে লাইম লাইটে আসেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি একজন ইউটিউবার তিনি। সেখানেই প্রতিদিন কিছু না কিছু ভিডিও পোস্ট করেন তিনি।

Tollywood