Home Entertainment Tollywood : কাছের মানুষ ছবির প্রচারে বেরিয়ে বং গাইয়ের প্রশ্ন শুনে মারতে গেলেন দেব

Tollywood : কাছের মানুষ ছবির প্রচারে বেরিয়ে বং গাইয়ের প্রশ্ন শুনে মারতে গেলেন দেব

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : আর হাতে গোনা মাত্র কয়েকটা দিন। মুক্তির অপেক্ষায় দেব প্রসেনজিৎ অভিনীত কাছের মানুষ। তবে দেব নিজের ছবির জন্য বরাবরই একটু অন্যরকম কিছু পরিকল্পনা করে রাখেন। ঠিক যেমন নিজের ছবি প্রচার সারলেন অভিনব কায়দায়। প্রসেনজিৎকে পাশে নিয়ে জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্তের সঙ্গে প্রচার করলেন কাছের মানুষ। তবে হাসি ঠাট্টার মাঝে বং গাইয়ের প্রশ্ন শুনে তেরে ওঠেন দেব।

কখনো ভীড়ে ঠাসা বাস আবার কখনো অটো। সেখানেই জীবনের নানা অজানা কথা তুলে ধরলেন দেব প্রসেনজিৎ। ১৪:০৫ মিনিটের ওই ভিডিওতে দেব জানান শেষ কবে বাসে উঠেছেন তোর মনে নেই। তাই এই টিকিট খুব যত্ন করে রাখবেন। আড্ডার ফাঁকে কিরণ প্রসেনজিৎকে জানান তার ছেলে তৃষানজিতের সঙ্গে প্রায়ই কথা হয় ইনস্টাগ্রামে। কিরণ দত্তের বড় ভক্ত। বাবাকে নিয়ে রোস্ট ভিডিও দেখতে ইচ্ছা প্রকাশ করেছে সে। এই কথা যখন বং গাই প্রসেনজিৎকে জানান বলেন ,’তোমার তো ঘর শত্রু বিভীষণ কী বলবে?’ প্রসেনজিৎ সটান জানান তিনি নিজেই মজা করেন। ৪০ বছর কাজ করা হয়ে গেছে এখন আর কিছু যায় আসে না।

ঠিক তার পরেই কিরণ প্রশ্ন করেন দেবকে,’ শ্রাবন্তীদির সঙ্গে বুম্বাদার একটা মিল আছে কোথায়’? যে প্রশ্ন শুনে দেব বলেন,’ এবার মারবো ব্যাটা তোকে’। যদিও সঙ্গে সঙ্গে কিরণ মনে করিয়ে দেয় আসলে তাদের পদবীর মিল রয়েছে, তিনটে বিয়ের নয়। যে প্রশ্ন শুনে হেসে ওঠেন প্রসেনজিৎও। তবে দেব নিজেও কিরণ দত্তকে রোস্ট করতে ছাড়েননি কলকাতা চলন্তিকা নিয়ে।

বলেন,’ শুনলাম তুই নাকি কলকাতা চলন্তিকায় ফাটিয়ে দিয়েছিস। অনেক ডায়লগ বলেছিস’? প্রশ্ন শুনে ছিটকে যান কিরন। একসঙ্গে জানান সিনেমা-টিনেমা করবেন না তিনি। ইউটিউব নিয়ে ভালো আছেন।এমনই নানান মজার মুহূর্ত ফুটে উঠেছে ওই ভিডিওতে। তাই দেরি না করে ঝটপট দেখে ফেলুন।

You may also like

Leave a Comment