নিয়েছিলেন ভ্যাকসিন, তবুও করোনায় আক্রান্ত জিৎ

21

মহানগর ডেস্ক: করোনার দ্বিতীয় ঢেউ আসতেই টলিউড থেকে বলিউড একাধিক শিল্পীরা পড়েছেন করেনার প্রকোপে। তালিকায় রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, ভরত কল, ‘মোহর’ ধারাবাহিকের অনুশ্রী, ‘অগ্নিশিখা’ ধারাবাহিকের সূর্য। এবার করোনা আক্রান্ত হলেন টলিউড অভিনেতা জিৎ। অনুরাগীদের উদ্দেশে নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন এই খবর। আপাতত এই অভিনেতা হোম আইসলেশনে রয়েছেন বলেও জানিয়েছেন।

এদিন নিজের টুইটার অ্যাকাউন্টে জিৎ টুইট করে লেখেন, ‘করোনায় আক্রান্ত হয়েছি আমি। হোম আইসোলেশনে রয়েছি। মেনে চলছি চিকিৎসকদের পরামর্শ। যারা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা করোনা পরীক্ষা করিয়ে নেবেন।’ আর এই পোস্টেই চোখে পড়েছে জিৎ-এর জন্য উদ্বিগ্ন তাঁর অনুরাগী এবং সহকর্মীরা।

প্রসঙ্গত, গত ১৬ই মার্চ করোনার টিকা নিয়েছিলেন জিৎ। সোশ্যাল মিডিয়ায় আপডেটও করেছিলেন ছবি। গত সপ্তাহে জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করেছেন তিনি। তাঁর সঙ্গে এই শুটিং-এ ছিলেন শুভশ্রী, অঙ্কুশ, বিক্রম এবং বলিউড অভিনেতা গোবিন্দা। তাই জিতের করোনা আক্রান্ত হওয়ার কারণে তাঁদেরও আক্রান্ত হওয়ার সম্ভবনাকে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এমনকী শুটিং ব্যাহত হওয়ার আশঙ্কাও থেকে যাচ্ছে।