Home Travel মালদ্বীপগামী সমস্ত বিমানের বুকিং বাতিল করল ইজ মাই ট্রিপ! নেপথ্যে কোন কারণ?

মালদ্বীপগামী সমস্ত বিমানের বুকিং বাতিল করল ইজ মাই ট্রিপ! নেপথ্যে কোন কারণ?

by Mahanagar Desk
22 views

মহানগর ডেস্ক: ‘ইজ মাই ট্রিপ’দেশের পাশে দাঁড়িয়ে মালদ্বীপের সমস্ত বুকিং বাতিল করে দিল। মালদ্বীপের সোশাল মিডিয়ায় নানা অপমানজনক মন্তব্য করা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির লাক্ষাদ্বীপ সফর ঘিরে।এমনটাই জানানো হয়েছে অনলাইন ট্র্যাভেল এজেন্সিটির তরফে।তাই সংস্থাটি মালদ্বীপের কোনও বুকিং করবে না।অপরদিকে, দেশবাসী মালদ্বীপে না গিয়ে লাক্ষাদ্বীপে ছুটি কাটানোর পক্ষে সওয়াল করছেন।বলিউ তারকা থেকে ক্রিকেটাররাও রয়েছেন সেই তালিকায়।

ভারত-মালদ্বীপ দ্বিপাক্ষিক সম্পর্কে টানাপোড়েন চলছে বেশ কয়েকদিন ধরেই।মোদির লাক্ষাদ্বীপ সফরের ছবি প্রকাশ্যে আসার পর সেই আগুনে ঘি পড়ে। মালদ্বীপের যুবকল্যাণ মন্ত্রী মারিয়ম শিউনা প্রধানমন্ত্রীর ছবি দেখার পরে তাঁকে ভাঁড় বলে কটাক্ষ করেন। মালদ্বীপের নেতাদের মুখে ভারতের সমুদ্রসৈকতগুলোর নিন্দাও শোনা যায়। তারপরেই দেশবাসী নেটদুনিয়ায় মালদ্বীপ বয়কটের ডাক দেন।অতঃপর মালদ্বীপ সরকার চাপের মুখে বিবৃতি জারি করে তিন মন্ত্রীকে বরখাস্ত করে।

এই পরিস্থিতিতে অনেকেই দাবি করেছেন, অনেকেই বেড়াতে যাওয়ার সিদ্ধান্ত বাতিল করছেন মালদ্বীপে।সোশাল মিডিয়ায় টিকিট ক্যানসেল করে দেওয়ার ছবিও আপলোড করেন।কোনও সংস্থার তরফে রবিবার বিকেল পর্যন্ত সরকারিভাবে মালদ্বীপ সফর বাতিল করা নিয়ে জানানো হয়নি কিছু। কিন্তু ইজ মাই ট্রিপের প্রতিষ্ঠাতা নিশান্ত পিট্টি রবিবার রাতে এই প্রসঙ্গে সাফ জানিয়ে দেন, “মালদ্বীপের সমস্ত বিমানের বুকিং আমরা বাতিল করে দিয়েছি। দেশের পাশে দাঁড়াতেই এই সিদ্ধান্ত।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved